Football World Cup 2018

দুবাইয়ে হঠাৎ কেন গিয়েছিলেন শামি ? বোর্ডের থেকে জানবে পুলিশ

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 12, 2018 05:23 PM IST
দুবাইয়ে হঠাৎ কেন গিয়েছিলেন শামি ? বোর্ডের থেকে জানবে পুলিশ
File Photo
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 12, 2018 05:23 PM IST

#কলকাতা: দুবাই কেন ? কী কারণে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির দুবাইয়ে নেমে পড়া ? এই উত্তর এখনও অজানা। স্ত্রী হাসিন জাহানের এই প্রশ্নেই বাড়তি নজর সবার। দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করে দেশের বিমান ধরেছিলেন বিরাট কোহলিরা। দুবাই হয়ে ক্রিকেটাররা দেশে ফিরলেও, ছিলেন না একজন। তিনি মহম্মদ শামি ? কী করছিলেন দুবাইয়ে ?

গত মঙ্গলবার তাঁকে পরকীয়া ইয়র্কারে বিদ্ধ করেছেন স্ত্রী হাসিন জাহান। অভিযোগ করেছেন, দেশে-বিদেশে একাধিক বিবাহ-বর্হিভূত সম্পর্কের। এরমধ্যে রয়েছেন এক পাকিস্তানি আলিশবা। হাসিনের অভিযোগ, দক্ষিণ আফ্রিকা সফর শেষে এই আলিশবার সঙ্গেই দুবাই ও কলম্বোতে সময় কাটিয়েছেন শামি। তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল বলেও অভিযোগ হাসিনের। তবে, প্রশ্ন উঠছে শুধু কী বান্ধবীর বাহুডোরে থাকতেই শামির দুবাই সফর, নাকি অন্য কোনও বিষয় লুকিয়ে এই সফরের মধ্যে।

তদন্তের স্বার্থে শামির দুবাই সফর নিয়ে বোর্ডের কাছে জানতে চেয়েছে পুলিশ। যদিও এই ইস্যুতে আগেই হাত ধুয়ে ফেলেছে বোর্ড। চুক্তি থেকে ছেঁটে ফেলে বোর্ডও বুঝিয়ে দিয়েছে গায়ে কালি লাগা কোনও ক্রিকেটারের ক্রিকেট সেন্টারে কোনও জায়গা নেই। এসবের মধ্যেও কিন্তু দুবাইয়ে কেন গিয়েছিলেন শামি, তা নিয়ে উত্তর এখনও অধরা। ভাঙা সংসার জোড়া লাগতে চাইছেন ভারতের স্পিডস্টার। তবে হাসিনের আনা অভিযোগের জবাব এখনও দিতে পারেননি মহম্মদ শামি।

First published: 05:23:32 PM Mar 12, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर