Home /News /west-midnapore /
West Midnapore News: সর্বভারতীয় ব্যবসায়ী প্রতিষ্ঠানের 'ব্র্যান্ড অ্যাম্বাসেডর' খড়্গপুরের মেয়ে! স্বপ্ন দেখাচ্ছেন সংহতি

West Midnapore News: সর্বভারতীয় ব্যবসায়ী প্রতিষ্ঠানের 'ব্র্যান্ড অ্যাম্বাসেডর' খড়্গপুরের মেয়ে! স্বপ্ন দেখাচ্ছেন সংহতি

West [object Object]

১১০ জনের মধ্য থেকে বেছে নেওয়া হয় ১০ জনকে। (West Midnapore News)

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর : রাজ্যের ৭০০০ প্রতিযোগীর মধ্য থেকে পশ্চিম মেদিনীপুরে একমাত্র শোরুম জেলা শহর মেদিনীপুরের 'রিভা ব্র্যান্ড অ্যাম্বাসেডর' (Rivaah Brand Ambassador/ Face of Midnapore) নির্বাচিত হয়ে এভাবেই নিজের অনুভূতি প্রকাশ করলেন খড়্গপুরের সুভাষপল্লীর মেয়ে । 'মডেলিংয়ের ইচ্ছে তো একটা ছিলই, এতদিন সেভাবে কিছু করে উঠতে পারিনি। ধন্যবাদ সংশ্লিষ্ট জুয়েলারী ব্যবসায়ী প্রতিষ্ঠানকে, এই সুযোগটা দেওয়ার জন্য!' বুধবার মেদিনীপুর শহরের এক সর্বভারতীয় জুয়েলারী ব্যবসা প্রতিষ্ঠানের শোরুমে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে 'দ্য রিভা ব্রাইড- জুয়েলারি কালেকশন'-এর উন্মোচন করে তিনি জানালেন, "এতজন প্রতিযোগীর মধ্য থেকে আমাকেই যে বেছে নেওয়া হবে, তা স্বপ্নেও ভাবতে পারিনি! এটা আমার কাছে একেবারেই ম্যাজিকাল বা অকল্পনীয় একটা ব্যাপার।"

    ওই জুয়েলারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ২০২১-এর নভেম্বর মাস নাগাদ তাঁদের গ্রাহক বা কাস্টমারদের জন্য এই সুযোগ করে দেওয়া হয়েছিল। যেখানে কোম্পানির প্রতিটি শোরুমে প্রতিযোগিতামূলক ফটোশুটের মাধ্যমে 'রিভা ব্রাইড' এর প্রচারের জন্য মডেল বেছে নেওয়া হয়েছিল। সারা রাজ্যে ৭০০০ প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। মেদিনীপুরের শোরুমে ৯০ জন গ্রাহক এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। তাঁদের মধ্য থেকেই ১০ জন ডিসেম্বর (১২ ডিসেম্বর) মাসে কলকাতায় মূল প্রতিযোগিতার জন্য বিবেচিত হয়েছিলেন। সারা রাজ্য থেকে বেছে নেওয়া হয়েছিল ১১০ জনকে। সেই ১১০ জনের মধ্য থেকেই বেছে নেওয়া হয়েছে ১০ জনকে। দশ জনের মধ্য থেকে মেদিনীপুরের শোরুমের 'রিভা ব্র্যান্ড অ্যাম্বাসেডর' (Rivaah Brand Ambassador) নির্বাচিত হয়েছেন খড়্গপুর শহরের সুভাষপল্লীর মেয়ে।

    আরও পড়ুন: দলা দলা চুল উঠছে? বুদ্ধি করে কয়েকটা কাজ শুরু করুন!

    খড়্গপুরের বিখ্যাত ইংরেজি মাধ্যম স্কুল সেন্ট অ্যাগনেস থেকে মাধ্যমিক পাশ করেছেন এবং মেদিনীপুরের ডিএভি পাবলিক স্কুল থেকে দ্বাদশ বা উচ্চ মাধ্যমিক পাস করেছেন। এর পর, পুনেতে অবস্থিত 'Symbiosis School of Culinary Arts' থেকে বেকিং (কেক তৈরি বা কেক শিল্প) নিয়ে পড়াশোনা করে, বাড়িতেই এই সংক্রান্ত ব্যবসা শুরু করেছিলেন। একইসঙ্গে কলকাতার অ্যামিটি বিশ্ববিদ্যালয় (Amity University) থেকে ইংরেজি নিয়ে স্নাতক করছেন। এর মধ্যেই এসে যায় এই অভাবনীয় সুযোগ বা স্বপ্ন পূরণের হাতছানি! সংহতির মতে, তারপর পুরোটাই "ম্যাজিকাল"!

    আরও পড়ুন: আপনার সন্তানের মন ভালো রাখতে এই খাবারগুলি দিচ্ছেন তো?

    সংস্থার তরফে জানানো হয়েছে, "৬ বছর হল মেদিনীপুর শহরে আমাদের এই রিটেল শপ বা শোরুমের উদ্বোধন হয়েছে। জেলাবাসীর সহযোগিতায় আমরা এগিয়ে চলেছি। বাঙালি কনেদের সাজসজ্জায় সম্পূর্ণতা এনে দেওয়ার জন্য আমাদের এই রিভা ব্রাইড বিশেষ কালেকশন। এর, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমরা স্থানীয় মেয়ে বা গৃহবধূদের-ই বেছে নিতে চেয়েছিলাম। সেই জন্যই এই উদ্যোগ। খুব ভালো সাড়া পেয়েছি।" তিনি এও জানান, তাঁদের প্রতিষ্ঠানের স্বর্ণালংকার এবং হীরের অলংকারে এই মুহূর্তে আকর্ষণীয় সমস্ত ছাড় দেওয়া হচ্ছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, West Midnapore news

    পরবর্তী খবর