Home /News /west-midnapore /
Mamata Banerjee in West Medinipur: "আমি আমি করে দলে নেতৃত্ব চলবে না", মেদিনীপুরে বার্তা মুখ্যমন্ত্রীর

Mamata Banerjee in West Medinipur: "আমি আমি করে দলে নেতৃত্ব চলবে না", মেদিনীপুরে বার্তা মুখ্যমন্ত্রীর

মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় মেদিনীপুরে কর্মীসভায়

এর আগে পশ্চিম মেদিনীপুরে দলের সংগঠন কিছুটা দুর্বল হয়ে পড়লেও, গত বিধানসভা নির্বাচন তৃণমূলকে অনেকটা অক্সিজেন জুগিয়েছে। তাই পশ্চিম মেদিনীপুরে দলের সাংগঠনিক দিক নিজেই নজরে রাখছেন মুখ্যমন্ত্রী

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর:  "মানুষের জন্য কাজ করতে হবে। তার জন্য আমি আমি করে দলে নেতৃত্ব দিলে চলবে না। যারা এর অন্যথা করবে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে একবারও ভাববে না দল।" বুধবার মেদিনীপুর কলেজ ময়দানে পঞ্চায়েত, বিকাশ ও পুরসভার উন্নয়নে গতি আনতে বুথ স্তরের কর্মীদের মহা সম্মেলনে এসে এভাবেই দলের নেতাদের কড়া বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগেও দলের নেতাদের সাবধান করেছেন তৃণমূল নেত্রী। দলাদলি না করে ঐক্যবদ্ধ হয়ে মানুষের জন্য কাজ করতে বলেন তিনি।

    মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "এখন থেকে আর ‘আমি’ ‘আমি’ করে দলে নেতৃত্ব চলবে না। আমি নয়, আমরা হয়ে চলতে হবে। দলে কেউ কেউকেটা নয়। ঘ্যাচাং ফু হবে। এক সেকেন্ডে কেটে দেব।" কিছু নেতাদের তিনি কঠোর বার্তাও দেন। জানান, "নিয়ম মেনে চললে তৃণমূল করা যাবে। নাহলে ঘরে বসে যান।"

    আরও পড়ুন- কোথাও ঢালাই রাস্তা, কোথাও আবার সাবমার্সিবল পাম্প! একাধিক উদ্বোধন অনুষ্ঠানে ব্যস্ত সাংসদ দিলীপ ঘোষ

    পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল নেতা অজিত মাইতিকে সমন্বয় সাধনের কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সাফ কথা, নতুন কমিটি না হওয়া পর্যন্ত পুরানো কমিটির সদস্যদের নিয়ে কথা বলে কাজ করতে হবে। মহিলাদের অগ্রাধিকার দিতেও বলেন তিনি।

    আরও পড়ুন- খড়্গপুরে দুষ্কৃতী দৌরাত্ম্য আটকাতে অভিনব উদ্যোগ পুলিশের

    এর আগে পশ্চিম মেদিনীপুরে দলের সংগঠন কিছুটা দুর্বল হয়ে পড়লেও গত বিধানসভা নির্বাচন তৃণমূলকে অনেকটা অক্সিজেন জুগিয়েছে। তাই পশ্চিম মেদিনীপুরে দলের সাংগঠনিক দিক নিজে থেকেই নজরে রাখছেন মুখ্যমন্ত্রী। এই কারণেই তৃণমূল নেত্রী আবারও ৯ অগাস্ট পশ্চিম মেদিনীপুর সফরে আসবেন বলে এদিন জানিয়ে দেন।

    Partha Mukherjee
    First published:

    Tags: Chief Minister Mamata Banerjee, West Medinipur

    পরবর্তী খবর