Home /News /west-midnapore /
Bangla News : রাস্তায় বেরোলেই কপালে জুটছে ভয়াবহ কামড়! আতঙ্ক পশ্চিম মেদিনীপুরে!

Bangla News : রাস্তায় বেরোলেই কপালে জুটছে ভয়াবহ কামড়! আতঙ্ক পশ্চিম মেদিনীপুরে!

title=

Bangla News: রাস্তায় বেরোলেই আতঙ্ক! কামড়ে নাজেহাল মানুষ! ঘর বন্দি বহু মানুষ! জানুন

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: গত বেশ কিছুদিন ধরে পাগল কুকুরের দৌরাত্ম্যে অতিষ্ঠ এলাকার মানুষজন। আতঙ্কের জেরে বাড়ি থেকে বের হতে ভয় পাচ্ছেন গ্রামবাসীরা। স্থানীয়রা জানান, কয়েকদিন থেকেই পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা দু'নম্বর ব্লকের বান্দিপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের কদমতলা এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে একটি পাগল কুকুর। আচমকাই কুকুরটি কামড়ে ধরছে এলাকার মানুষদের। কুকুরের কামড় থেকে বাদ যায়নি শিশু বৃদ্ধ মহিলা কেউই। এখনো পর্যন্ত ওই পাগল কুকুরের কামড়ের যখমের সংখ্যা ৫ জন। এমনকি কুকুরের কামড়ে জখম গবাদি পশুও। ফলে আতঙ্ক বাড়ছে চন্দ্রকোনার কদমতলা এলাকার মানুষের মধ্যে। কুকুরের ভয়ে বাড়ি থেকে বের হতে ভাবতে হচ্ছে একাধিকবার। এলাকার লোকজন বহু চেষ্টা করেও কোনও রকমেই ধরতে পারেনি পাগল কুকুরটিকে।

    স্থানীয়দের অভিযোগ, বনদফতরে যোগাযোগ করলেও কোনও রকম প্রতিক্রিয়া মেলেনি এখনও পর্যন্ত। এমন কি কদমতলা এলাকার বাসিন্দা খোকন বেরার বাড়ির কাজের লোক শিব নারায়ণ মঙ্গলবার সকালে নদীর পাড়ে প্রাতঃভ্রমণে বেরান। আর তখনই পাগল কুকুরের কামড়ে মারাত্মকভাবে জখম হয় ওই ব্যাক্তি।

    আরও পড়ুন: থানার পাশের নর্দমায় ভাসছে মৃতদেহ! রাত তখন ১২টা! ঘটল ভয়াবহ কাণ্ড

    এদিন সকালে কুকুরের কামড়ে ক্ষতবিক্ষত হয় তার হাত এবং পা। ফলে কার্যত আতঙ্কের পরিবেশ চন্দ্রকোনার কদমতলা জুড়ে। স্থানীয় মানুষের আবেদন, যদি পশু প্রেমী কোন সংস্থার পক্ষ থেকে পাগল কুকুরটিকে ধরে চিকিৎসার ব্যবস্থা করা হয়, তাহলে এলাকার মানুষেরা উপকৃত হবেন। মূলত ছোট ছোট শিশুরা ভয়ে বাড়ির ভেতর থেকে বের হচ্ছে না। যদিও এখনও পাগল কুকুরটির চিকিৎসার জন্য কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

     Partha Mukherjee

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Midnapore news, West Midnapore

    পরবর্তী খবর