Home /News /west-midnapore /
Paschim Medinipur: মেদিনীপুরে ৮২৫ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস মূখ্যমন্ত্রীর

Paschim Medinipur: মেদিনীপুরে ৮২৫ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস মূখ্যমন্ত্রীর

title=

মঙ্গলবার ঠিক সাড়ে বারোটা নাগাদ জেলা শহর মেদিনীপুরের কলেজ কলেজিয়েট ময়দানে নামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টার। সেখান থেকে গাড়িতে করে পৌঁছলেন মেদিনীপুর শহরের প্রদ্যোৎ স্মৃতি সদনে।

  • Share this:

    পশ্চিম মেদিনীপুর: মঙ্গলবার ঠিক সাড়ে বারোটা নাগাদ জেলা শহর মেদিনীপুরের কলেজ কলেজিয়েট ময়দানে নামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টার। সেখান থেকে গাড়িতে করে পৌঁছলেন মেদিনীপুর শহরের প্রদ্যোৎ স্মৃতি সদনে। মঙ্গলবার ১২ টা ৩৫ এ প্রশাসনিক রিভিউ মিটিং শুরু হয় তাঁর নেতৃত্বে। ৪৮০ কোটি ৪৩ লক্ষ টাকার ১২৩ টি প্রকল্পের উদ্বোধন করেন তিনি। ৩৪৫ কোটি টাকার ৬৬ টি প্রকল্পের শিলান্যাসও করেন তিনি। মোট ৮২৫ কোটি টাকার‌ প্রকল্প ও শিলান্যাস করেন তিনি। অন্যদিকে, জেলার ৫ জন কৃষকের হাতে তুলে দেওয়া হয়, 'কৃষকরত্ন'। এই ৫ জন কৃষক হলেন যথাক্রমে- হারাধন বেরা ও বীরেন্দ্রনাথ দেবসিংহ (মেদিনীপুর সদর), তাপস ঘোড়াই (পিংলা), সুনীল জানা (ডেবরা) এবং অমিয় কুমার মাইতি (দাসপুর)। এছাড়াও, এদিন তিনি মূলস্রোতে ফেরা পশ্চিম মেদিনীপুর জেলার ৫ জন মাওবাদী এবং পুরুলিয়া ও বাঁকুড়া'র ২ জন প্রাক্তন মাওবাদীর হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন তিনি।

    এঁরা হলেন- রঞ্জিত মাহাত, শেখ রাজেশ, হাবিবা বেগম, সুমিতা শূর, শম্ভু হেমব্রম, শিবানী সিং, সুশান্ত সিং প্রমুখ। সবমিলিয়ে এদিন মোট ৬৪ জন প্রাক্তন মাওবাদীর হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হবে বলে জানা গেছে।

    আরও পড়ুনঃ Paschim Medinipur: শালবনীর কর্নগড়ে এক রাতেই প্রতিমা তৈরি, পূজো ও বিসর্জন!

    আরও পড়ুনঃ India Book Of Record: চমকপ্রদ! মাত্র ২৩ সেকেন্ডে ইংরেজি বর্ণমালা উল্টোদিকে গড়গড়িয়ে বলে দিচ্ছে ছোট্ট আত্রেয়ী! দেখুন ভিডিও

    অপরদিকে, গড়বেতায় গাছ কাটা ইস্যুতে জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা-কে প্রশ্ন করেন তিনি। এনিয়ে, জেলা পুলিশ সুপার-কে পুনরায় তিনি সঠিকভাবে তদন্ত করার নির্দেশ দেন তিনি।

    Partha Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: CM Mamata Banerjee, Paschim medinipur

    পরবর্তী খবর