হোম /খবর /পশ্চিম মেদিনীপুর /
সেজে উঠেছে কেশপুর, কারণ কেবলই অভিষেক! মাঠেই থাকছে দুরন্ত চমক

Abhishek Banerjee: সেজে উঠেছে কেশপুর, কারণ কেবলই অভিষেক! মাঠেই থাকছে দুরন্ত চমক

X
শনিবার [object Object]

Abhishek Banerjee: ইতোমধ্যেই আনন্দপুর জনসভাস্থলে মঞ্চ বাঁধার কাজ সম্পন্ন হয়েছে।

  • Local18
  • Last Updated :
  • Share this:

কেশপুর, পশ্চিম মেদিনীপুর: কেশপুরের আনন্দপুর স্কুল ময়দানে জনসভা করতে আসছেন সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার আগেই শুক্রবার গোটা জেলা জুড়ে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ইতোমধ্যেই আনন্দপুর জনসভাস্থলে মঞ্চ বাঁধার কাজ সম্পন্ন হয়েছে। ব্যবস্থা করা হয়েছে হেলিপ্যাডের। সুরক্ষার বলয় আরও কড়াকড়ি করার জন্য গোটা মাঠ জুড়ে থাকছে CCTV ক্যামেরা।

শনিবার দুপুর ১ টা নাগাদ আনন্দপুর মাঠে হাজির হবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এক তৃণমূল কর্মী জানান, গোটা কেশপুর ব্লক তৃণমূলের পতাকা, ব্যানার, ফেস্টুনে মুড়ে ফেলা হয়েছে। আগামীকাল দুই লক্ষাধিক মানুষের জমায়েত হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায়। অভিষেককে স্বাগত জানাতে এবং তিনি কী বার্তা দেন তা শোনার জন্য।

আরও পড়ুন: 'ভারতীয় বাজার কড়া নিয়ন্ত্রণের মধ্যে থাকে', আদানি বিতর্কে আশ্বস্ত করলেন নির্মলা

অন্যদিকে জেলা তৃণমূল কো অর্ডিনেটর অজিত মাইতি আনন্দপুর মাঠ পরিদর্শন করে জানান, আমাদের দুই সাংগঠনিক জেলার নেতৃত্ব এবং কর্মীরা যেভাবে প্রস্তুতি নিয়েছে। তাতে দু লাখেরও বেশী লোক আসবে। তাই আমরা আশঙ্কায় আছি, এতো মানুষকে জায়গা দেব কিভাবে। তাই আমরা মানুষের কাছে আবেদন রাখছি, সভাস্থলে ঢুকতে না পারলে, যে যেখানে থাকবেন, সেখান থেকেই অভিষেক ব্যানার্জীর বার্তা শুনবেন।

Published by:Suman Biswas
First published:

Tags: Abhishek Banerjee, Keshpur