হোম /খবর /পশ্চিম বর্ধমান /
কনস্টেবল মৃত্যুতে ঘাতক গাড়ি চালক গ্রেফতার

West Burdwan News: কনস্টেবল মৃত্যুতে গ্রেফতার ঘাতক গাড়ির চালক, পেশাতেও তিনি গাড়িচালক

X
নিজস্ব [object Object]

সাত বছর ধরে গাড়ি চালানোর কাজের সঙ্গে যুক্ত তিনি। তাকে দুর্গাপুরের কেমিক্যালস কলোনি থেকে গ্রেফতার করেছে কোকওভেন থানার পুলিশ।

  • Local18
  • Last Updated :
  • Share this:

#দুর্গাপুর: দুর্গাপুর কোকওভেন থানায় কর্মরত কনস্টেবল মৃত্যুতে গ্রেফতার করা হল ঘাতক গাড়ির চালককে। দুর্গাপুর থেকেই গ্রেফতার করা হয়েছে ঘাতক ওই গাড়ির চালককে। জানা গিয়েছে ঘাতক গাড়ি চালকের নাম রাহুল মন্ডল। তিনি পেশায় একজন গাড়িচালক। সাত বছর ধরে গাড়ি চালানোর কাজের সঙ্গে যুক্ত তিনি। তাকে দুর্গাপুরের কেমিক্যালস কলোনি থেকে গ্রেফতার করেছে কোকওভেন থানার পুলিশ। গ্রেফতার করার পর দুর্ঘটনাস্থলে তাকে নিয়ে গিয়ে ঘটনার বিবরণ নিয়েছেন থানার আধিকারিকরা।

যদিও ঘাতক গাড়ির চালক রাহুল মন্ডল জানিয়েছেন, ঘটনার সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। কারণ হঠাৎ করে এই রাস্তার মাঝে চলে এসেছিল একটি ট্রাক। আর তখন তিনি নিয়ন্ত্রণ রাখতেন না পেরে এই দুর্ঘটনা ঘটিয়েছেন। তবে তিনি ভয় পেয়ে পুলিশের কাছে কিছু না জানিয়ে, গা ঢাকা দিয়েছিলেন বলে খবর।

আরও পড়ুন: Dollar: ডলার নির্ভরতা কমবে, বাড়বে রুপির স্বীকৃতি, ১২টি বিশেষ ভস্ত্রো অ্যাকাউন্ট খোলার অনুমতি আরবিআই-এর!

জানা গিয়েছে, ঘাতক গাড়ির চালক রাহুল মন্ডল নিজের পরিবারকে সঙ্গে নিয়ে বাঁকুড়ার দিকে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। সেখান থেকেই রাতের দিকে ফিরছিলেন তিনি। তখন দুর্গাপুর ব্যারেজ সংলগ্ন এলাকায় দুর্গাপুর কোকওভেনথানার পক্ষ থেকে দুর্গাপুর ব্যারেজের কাছে নাকা চেকিং চালানো হচ্ছিল। তখনই এই দুর্ঘটনা হয়েছে। চালক জানিয়েছেন, হঠাৎ করে একটি ট্রাক চলে আসে রাস্তায়।

তখন তিনি আর গাড়ির ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন নি। এই ঘটনাই দ্রুতগামী ওই চার চাকা গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে দুর্গাপুর কোকওভেনথানার কর্তব্যরত কনস্টেবল রাজীব বরুর। তারপরই তদন্ত নেমে ঘাতক ওই গাড়ি চালকের গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন:  রেপো রেট বাড়লেও এই ব্যাঙ্কগুলো এখনও সস্তায় হোম লোন দিচ্ছে, দেখে নিন বিস্তারিত!

যদিও গাড়ি চালক রাজীব মন্ডল জানিয়েছেন, ঘটনার সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন না। শুধুমাত্র নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা হয়েছে।

Nayan Ghosh
Published by:Arjun Neogi
First published:

Tags: West Burdwan News