Home /News /west-bardhaman /
Child Death: আপনমনে খেলছিল ছোট্ট মেয়ে, সামান্য অসাবধানতায় ঘটে গেল চরম বিপদ

Child Death: আপনমনে খেলছিল ছোট্ট মেয়ে, সামান্য অসাবধানতায় ঘটে গেল চরম বিপদ

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Child Death: খেলা করতে গিয়ে একটি ইলেকট্রিক পোলে হাত চলে যায় ছাত্রীর।

  • Share this:

    জামুরিয়া, পশ্চিম বর্ধমান: খেলতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল চতুর্থ শ্রেণির এক ছাত্রীর। সামান্য অসাবধানতার জেরে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। ক্ষোভে ফেটে পড়লেন স্থানীয় মানুষজন। বিক্ষোভ দেখালেন দীর্ঘক্ষণ। প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা। প্রশাসনের নজরদারির অভাব রয়েছে বলে অভিযোগ তুলছেন তারা। ঘটনার জেরে এলাকায় নেমেছে শোকের ছায়া।

    আরও পড়ুন: 'বাদাম খাওয়ার টাকা দিয়েছেন নাকি!' ডিএ মামলায় বিদ্যুৎ সংস্থার কর্তাদের বেতন বন্ধের নির্দেশ কোর্টের

    জানা গিয়েছে, জামুড়িয়ার চিচুড়িয়া এলাকার চতুর্থ শ্রেণির এক ছাত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছে। ওই ছাত্রীর নাম খুশি বাউরি। বয়স ১০ বছর। খেলা করতে গিয়ে একটি ইলেকট্রিক পোলে হাত চলে যায় তার। সঙ্গে সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ট  হয় সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

    প্রত্যক্ষদর্শীদের বয়ানে জানা গিয়েছে, খেলা করার সময় একটি ইলেকট্রিক পোলে হাত চলে যায় চতুর্থ শ্রেণির ছাত্রীর। ওই পোলটিতে কেউ হ্যালোজেন লাইট লাগিয়ে ছিল। কিন্তু সেই লাইটের তার নীচে ঝুলে ছিল। সেই তারে হাত লাগতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় খুশি বাউরি নামে ওই ছাত্রী।

    আরও পড়ুন: ২৫ লক্ষ টাকা মিলবে, প্রলোভনের বশে এ কী কাণ্ড! মাথা চাপড়াচ্ছে একাদশের ছাত্রী

    ঘটনার পরই প্রশাসনের উদাসীনতার অভিযোগ তোলেন স্থানীয় মানুষজন। কেন ওই ঝুলে থাকা তারটিতে প্রশাসনের কেউ বা বিদ্যুৎ দফতরের কর্মীরা নজর দেন নি, তা নিয়ে রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন মানুষজন।  এরপরই তাঁরা ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। পুলিশ অবরোধ তুলতে গেলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। দীর্ঘক্ষণ ধরে চলে এই অবরোধ। যদিও পরে পুলিশের শীর্ষ কর্তারা স্থানীয়দের সঙ্গে কথা বলে বিক্ষোভ তুলে দেন। তবে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Child death

    পরবর্তী খবর