Home /News /west-bardhaman /
Train Derailed|| লাইনচ্যুত লোকাল ট্রেন! লাইন পরিবর্তনের সময় দুর্ঘটনার কবলে বোকারো প্যাসেঞ্জার

Train Derailed|| লাইনচ্যুত লোকাল ট্রেন! লাইন পরিবর্তনের সময় দুর্ঘটনার কবলে বোকারো প্যাসেঞ্জার

title=

Asansol Bokaro passenger train derailed: আসানসোল স্টেশনের চার নম্বর প্লাটফর্ম থেকে ছাড়ে বোকারো স্টিল সিটি প্যাসেঞ্জার। মেন লাইন থেকে আদ্রা গামী লাইনে ওঠার সময় লাইনচ্যুত হয় ট্রেনটি।

  • Share this:

    #আসানসোল: বড়সড় দুর্ঘটনার হাত থেকে বরাতজোরে রক্ষা পেয়েছে বর্ধমান থেকে বোকারোগামী স্টিল সিটি প্যাসেঞ্জার। আসানসোল স্টেশন ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই লাইনচ্যুত হয় এই লোকাল ট্রেনটি। যদিও এই ঘটনায় কোনও যাত্রী আহত হননি। তবে দুর্ঘটনার জেরে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। এই দুর্ঘটনার জোরে ব্যাপকভাবে চাঞ্চল্য ছড়িয়েছে। পাশাপাশি ট্রেন লাইনচ্যুত হওয়ার জেরে হাওড়া দিল্লিগামী মেন লাইনে বেশ কিছুক্ষণ ব্যাহত হয়েছে ট্রেন চলাচল। কিন্তু কীভাবে হয়েছে এই দুর্ঘটনা?

    জানা গিয়েছে, বর্ধমান থেকে ছেড়ে আসা বোকারো স্টিল সিটি প্যাসেঞ্জার আসানসোল স্টেশন ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই দুর্ঘটনার কবলে পড়ে। আসানসোল স্টেশনের চার নম্বর প্লাটফর্ম থেকে ছাড়ে বোকারো স্টিল সিটি প্যাসেঞ্জার। মেন লাইন থেকে আদ্রা গামী লাইনে ওঠার সময় লাইনচ্যুত হয় ট্রেনটি। ট্রেনের চাকা লাইনের বাইরে চলে আসে। বেগতিক বুঝে যাত্রীরা চিৎকার চেচামেচি শুরু করেন লাফিয়ে নেমে পড়েন ট্রেন থেকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন রেলের আধিকারিক এবং ইঞ্জিনিয়াররা। রেলের আধিকারিকদের অনুমান, লাইন পরিবর্তনের সময় কোনও ভাবে এই দুর্ঘটনা হয়েছে। তবে দুর্ঘটনা সঠিক কারণ জানতে তদন্ত শুরু করা হয়েছে রেলের পক্ষ থেকে। যার রিপোর্ট আসতে এখনও দুই থেকে তিন দিন সময় লাগবে বলে মনে করা হচ্ছে।

    অন্যদিকে, ট্রেন দুর্ঘটনার পরে গন্তব্যে পৌঁছানো নিয়ে চিন্তিত হয়ে পড়েন যাত্রীরা। যদিও রেলের পক্ষ থেকে সমস্ত যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেওয়ার জন্য বিশেষ ট্রেন চালানো হয়েছে। একইসঙ্গে লাইন মেরামতি এবং সিগনালিং সিস্টেম বদলা আনার পরে দূরপাল্লার ট্রেনগুলিও চালানোর ব্যবস্থা করা হয়।

    Nayan Ghosh

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: West Bardhaman

    পরবর্তী খবর