হোম /খবর /পশ্চিম বর্ধমান /
লটারির কোটি টাকা নিয়ে ফের অস্বস্তি তৃণমূলে, থানার দ্বারস্থ উপপ্রধান

Lottery News|| লটারির কোটি টাকা নিয়ে ফের অস্বস্তি তৃণমূলে, থানার দ্বারস্থ উপপ্রধান

West Bengal Lottery News: লটারি কাণ্ড নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। লটারি জয় নিয়ে রীতিমত অস্বস্তিতে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তবে এ বার লটারি অস্বস্তিতে পড়লেন আরও এক তৃণমূল নেতা।

  • Local18
  • Last Updated :
  • Share this:

#পানাগড়: লটারি কাণ্ড নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। লটারি জয় নিয়ে রীতিমত অস্বস্তিতে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তবে এ বার লটারি অস্বস্তিতে পড়লেন আরও এক তৃণমূল নেতা। অভিযোগ, তিনিও নাকি অন্যের জয়ী হওয়া টিকিট কিনে, কালো টাকা সাদা করেছেন। আর এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে বুদবুদ এলাকায়। অভিযুক্ত তৃণমূল নেতা বুদবুদ পঞ্চায়েতের উপ-প্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু।

তবে অভিযুক্ত তৃণমূল নেতার দাবি, যে অভিযোগ উঠেছে, তা সর্বৈব মিথ্যা। তার একটি লটারির দোকান রয়েছে। সেখান থেকে অনেকে লটারি কিনে পুরস্কার যেতেন। কিন্তু যে লটারি জালিয়াতির অভিযোগ তার বিরুদ্ধে উঠেছে, তা সম্পূর্ণভাবে খারিজ করে দিয়েছেন তিনি। এমনকি যে সংবাদমাধ্যমে এই খবর প্রচারিত হয়েছিল, সেই সংবাদ মাধ্যমের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছেন বুদবুদ পঞ্চায়েতের উপপ্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু।

আরও পড়ুনঃ প্রাইমারিতে চাকরি পেতে ২ লক্ষ টাকা ঘুষ! নিয়োগ না পাওয়ায় মাথায় হাত বধূর

উল্লেখ্য, শুক্রবার বুদবুদ এলাকায় খবর ছড়িয়ে পড়ে, লটারিতে ১ কোটি টাকা পেয়েছেন বুদবুদ গ্রাম পঞ্চায়েত প্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু। যা নিয়ে শোরগোল পরে যায় বুদবুদ এলাকা জুড়ে। জানা গিয়েছে, লটারি কাণ্ড নিয়ে একটি সংবাদ মাধ্যমে সরাসরি সম্প্রচারের সময়, হটাৎ করে রুদ্র প্রসাদ কুন্ডু লটারিতে এক কোটি টাকা পুরস্কার পেয়েছেন বলে জানানো হয়। তারপর থেকেই শোরগোল পরে যায় বুদবুদ জুড়ে।

তবে জানা গিয়েছে, বুদবুদ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রুদ্র প্রসাদ কুন্ডুর একটি লটারির দোকান রয়েছে। দোকানটি রয়েছে বুদবুদ বাজারে। সেই দোকানে নিত্যদিন বহু মানুষ লটারি কাটেন। অনেকেই সেই দোকান থেকে লটারির টিকিট কেটে পুরস্কারও পেয়েছেন। কিন্তু লটারির পুরস্কারের অর্থ নিয়ে জালিয়াতির যে অভিযোগ উঠেছে, সেই অভিযোগ মিথ্যা বলেই দাবি করেছেন বুদবুদ পঞ্চায়েতের উপপ্রধান।

এই ঘটনায় কিছুটা হলেও প্রথম দিকে অস্বস্তিতে পড়তে হয়েছিল স্থানীয় তৃণমূল নেতৃত্বকে। এ বিষয়ে তৃণমূল নেতা জনার্দন চট্টোপাধ্যায় জানিয়েছেন, এই ঘটনা তিনিও জেনেছেন। তিনি জানিয়েছেন, রুদ্রপ্রসাদ কুন্ডুর নিজের একটি লটারির এজেন্সি রয়েছে। তবে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ যদি সত্যি হয়, তাহলে আইন আইনের পথে চলবে।

অন্যদিকে, এই অভিযোগ ওঠার পরে বুদবুদ গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান রুদ্র প্রসাদ কুন্ডু বুদবুদ থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। তিনি অভিযোগ করেন, তাঁর নামে ভুয়ো খবর ছড়ানো হয়েছে। যে সংবাদ মাধ্যম তার বিরুধ্যে ভুয়ো খবর ছড়িয়েছে, তার বিরুদ্ধে তিনি আইনি পদক্ষেপ নিয়েছেন। এ দিন রুদ্রপ্রসাদ কুন্ডু বলেছেন, তার লটারির দোকান থেকে বহু মানুষ লটারি কাটেন। অনেক মানুষ লটারিতে পুরস্কার পান। তবে কারও লটারির টাকা নিয়ে বা টিকিট নিয়ে তিনি কোনও দুর্নীতি করেননি।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Lottery, West Bardhaman