Home /News /west-bardhaman /
Andal Airport|| কাজী নজরুল বিমানবন্দরে পুলিশের নতুন হেল্প ডেস্ক,যাত্রী সুবিধায় পুলিশের উদ্যোগ

Andal Airport|| কাজী নজরুল বিমানবন্দরে পুলিশের নতুন হেল্প ডেস্ক,যাত্রী সুবিধায় পুলিশের উদ্যোগ

title=

New police help desk at Andal airport: যাত্রীদের দ্রুত সহায়তা দিতে উদ্যোগ নিয়েছে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফ থেকে নতুন একটি হেল্প ডেস্ক খোলা হয়েছে অন্ডালের কাজী নজরুল বিমানবন্দরের সামনে।

আরও পড়ুন...
  • Share this:

    #অন্ডাল, পশ্চিম বর্ধমান: অন্ডালের কাজী নজরুল বিমানবন্দরে যাত্রী আনাগোনা বেড়েছে। বেড়েছে অন্তর্দেশীয় উড়ানের সংখ্যা। দেশের বহু গুরুত্বপূর্ণ বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ স্থাপন হয়েছে অন্ডালের কাজী নজরুল বিমানবন্দরের। রাতের দিকে বেশ কয়েকটি বিমান ওঠানামা করছে কাজী নজরুল বিমানবন্দরে। স্বাভাবিকভাবেই বাইরে থেকে আসা কিছু যাত্রী মাঝেমধ্যে সমস্যায় পড়ছেন তাদের প্রধান গন্তব্য খুঁজে পেতে, অথবা বাস, ট্রেন, গাড়ির হদিস পেতে। তাছাড়াও অল্প-স্বল্প সমস্যার সম্মুখীন হচ্ছেন তারা। এই অবস্থায় যাত্রীদের দ্রুত সহায়তা দিতে উদ্যোগ নিয়েছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট।

    আরও পড়ুন: দক্ষিণে বর্ষা প্রবেশেই আমূল আবহাওয়া বদল, আজ ফের কাঁপিয়ে ঝড়-বৃষ্টি জেলায় জেলায়, রইল Update...

    আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর তরফ থেকে নতুন একটি হেল্প ডেস্ক খোলা হয়েছে অন্ডালের কাজী নজরুল বিমানবন্দরের সামনে। এখান থেকে যেকোনও প্রয়োজনে বিমানবন্দরে আসা-যাওয়া করা যাত্রীরা পুলিশের সহায়তা পাবেন। এখানে সর্বদা উপস্থিত থাকবেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কর্মীরা। বিমানবন্দরের সামনে নতুন হেল্প ডেস্কের উদ্বোধন করেন পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকন্ঠম। তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, এই মুহূর্তে অনেক যাত্রী কাজী নজরুল বিমানবন্দর দিয়ে যাতায়াত করছেন। ফলে যে কোনও সমস্যায় পড়লে তারা যাতে পুলিশের কাছে সহায়তা পান, তার জন্য আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এই নতুন উদ্যোগ নিয়েছে। যেখানে থাকা কর্মীরা সর্বদা যাত্রীদের সহায়তা করবেন।

    যাত্রীদের বক্তব্য, নতুন এই পুলিশ হেল্প ডেস্কের উদ্বোধন এর ফলে যাত্রীরা আরও অনেক স্বাচ্ছন্দ্য পাবেন। যেকোনও সমস্যায় সাহায্য পাবেন। ফলে কাজী নজরুল বিমানবন্দরে যাত্রী পরিষেবা আরও উন্নত হবে। যার সুদূর প্রসারী প্রভাব পড়বে আগামী দিনে। উড়ান সংখ্যা বাড়লে যাত্রীদের আনাগোনা আরও বাড়বে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: West Bardhaman

    পরবর্তী খবর