Home /News /west-bardhaman /
Road Accident|| নিত্য ঘটছে দুর্ঘটনা, প্রতিবাদে বিক্ষোভে শামিল স্থানীয় বাসিন্দারা

Road Accident|| নিত্য ঘটছে দুর্ঘটনা, প্রতিবাদে বিক্ষোভে শামিল স্থানীয় বাসিন্দারা

title=

Asansol Road Accident: আসানসোল বরাকর জিটি রোড এর গোপালপুরের কাছে একটি দুর্ঘটনা হয়। স্থানীয় এক চা বিক্রেতা রাস্তা পারাপার করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। 

  • Share this:

    #আসানসোল: পথ দুর্ঘটনা হয়ে উঠেছিল নিত্যদিনের সঙ্গী। তাই বাধ্য হয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতে অবরোধ এবং বিক্ষোভ দেখালেন মানুষজন। স্থানীয় এক ব্যক্তির পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে পরিস্থিতি উত্তপ্ত হয়। তারপরে বিক্ষোভ দেখাতে শুরু করেন মানুষজন। আসানসোল থেকে বরাকরগামী জিটি রোডে প্রায়দিনই একাধিক দুর্ঘটনা হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় মানুষজন। সেই দুর্ঘটনা থেকে মুক্তি পেতে প্রশাসন যাতে পদক্ষেপ করে, তার জন্যই এই বিক্ষোভ স্থানীয়দের।

    জানা গিয়েছে, এ দিন সকালে আসানসোল বরাকর জিটি রোডের গোপালপুরের কাছে একটি দুর্ঘটনা হয়। স্থানীয় এক চা বিক্রেতা রাস্তা পারাপার করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। একটি চারচাকা গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন মানুষজন। রাস্তা অবরোধ শুরু করেন। তারা দাবি তোলেন, অবিলম্বে ঘাতক গাড়িটির চালককে গ্রেফতার করতে হবে। চা বিক্রেতার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে। তা ছাড়াও ওই রাস্তায় দুর্ঘটনা রোধ করতে প্রশাসনকে পদক্ষেপ নেওয়ার জন্য দাবি তোলেন তারা।

    আরও পড়ুন: বিকল্প জীবিকা, নৌকাসাঁকোয় পারাপার করিয়ে চলছে সংসার, কত আয় হয় মাসে?

    স্থানীয়দের অভিযোগ, এই রাস্তায় কোন ডিভাইডার রেলিং নেই। নেই কোন ট্রাফিক কর্মী। যে জন্য সমস্ত বাস, গাড়িগুলি অনিয়ন্ত্রিতভাবে লেন ভেঙে চলাচল করে। বাইক চালকদের দাপটে অতিষ্ঠ হয়ে পড়েন স্থানীয় মানুষজন। রাস্তা পারাপার করতে গেলে দুর্ঘটনার আশঙ্কা থাকে। তাই ওই জায়গায় স্থানীয়দের নিরাপত্তা সুনিশ্চিত করতে তারা প্রশাসনের কাছে পদক্ষেপ করার দাবি জানান। পাশাপাশি স্থানীয়দের অভিযোগ, গোপালপুরে একটি ফ্লাইওভার তৈরি করা হচ্ছে। অত্যন্ত ধীরগতিতে হচ্ছে সেই কাজ। এই ফ্লাইওভার তৈরির কাজ চলার জন্যই ওই রাস্তার অবস্থা খারাপ হয়েছে। রাস্তায় দুর্ঘটনার সংখ্যা বেড়ে গিয়েছে। তাই যাতে ফ্লাইওভার নির্মাণের কাজ দ্রুত সম্পন্ন হয়, সে বিষয়েও দাবি তুলেছেন স্থানীয় মানুষজন।

    Nayan Ghosh

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Asansol, West Bardhaman

    পরবর্তী খবর