হোম /খবর /পশ্চিম বর্ধমান /
আদালতে হাজির লতিফ, এসেছে CBIও! কিন্তু হল না শুনানি, ফিরে গেলেন সবাই

Cow Smuggling Case: আদালতে হাজির লতিফ, এসেছে CBIও! কিন্তু হল না শুনানি, ফিরে গেলেন সবাই

X
আদালতে [object Object]

Cow Smuggling Case: এদিন বিশেষ সিবিআই আদালতে গরু পাচার মামলার শুনানি হয়নি

  • Share this:

আসানসোল: গরু পাচার মামলায় অভিযুক্ত আব্দুল লতিফ শুনানির জন্য এদিন সকাল সকাল হাজির হয়েছিলেন আসানসোলের বিশেষ সিবিআই আদালতে। আদালতে এসেছিলেন সিবিআই এর প্রতিনিধিরা। কিন্তু এদিন বিশেষ সিবিআই আদালতে গরু পাচার মামলার শুনানি হয়নি। শুনানি হয়নি আব্দুল লতিফ মামলার।

ফলে সেখান থেকে ফিরে যেতে হয়েছে গরু পাচার মামলায় অভিযুক্ত আব্দুল লতিফকে। ফিরে গিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরাও। জানা গিয়েছে, এদিন আসানসোলের বিশেষ সিবিআই আদালতে গরু পাচার মামলায় অভিযুক্ত আব্দুল লতিফ মামলার শুনানি ছিল। সেজন্য সকাল সকাল আদালতে এসে পৌঁছেছিলেন আব্দুল লতিফ। একইসঙ্গে এসেছিল সিবিআই এর একটি বিশেষ প্রতিনিধি দল। কিন্তু আসানসোল আদালতের এক আইনজীবীর মৃত্যুর জন্য সেখানে আইনজীবীরা শোক দিবস পালন করেছেন।

 

ফলে কোনও রকম বিচার পর্ব এদিন হয়নি। ঠিক একই কারণে শুনানি হয়নি আব্দুল লতিফ মামলার। ফলে ফিরে যেতে হয়েছে তাকে। ফিরে গিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারাও।

প্রসঙ্গত, গরু পাচার মামলায় অভিযুক্ত আব্দুল লতিফ গত ২৭ এপ্রিল আসানসোলের বিশেষ সিবিআই আদালতে আত্মসমর্পণ করেন। সুপ্রিম কোর্টের রক্ষাকবচ নিয়ে বিশেষ সিবিআই আদালতের হাজিরা দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন, ভয় বাড়াচ্ছে ঘূর্ণিঝড় মোকা! কবে থেকে শুরু হবে এর দাপট, কোথায় কোথায় সতর্কতা

আরও পড়ুন, শুধু গরুপাচারই নয়, অনুব্রতর বিপুল সম্পত্তির ‘রহস্যফাঁস’! বিস্ফোরক দাবি করল ED

কিন্তু সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছিল আব্দুল লতিফকে তদন্তের জন্য সম্পূর্ণভাবে সহযোগিতা করতে হবে। সেই শর্তেই আব্দুল লতিফকে ১৫,০০০ টাকার বন্ডে জামিন দিয়েছে আসানসোলের বিশেষ সিবিআই আদালত। সেই মামলা শুনানিতেই এদিন আদালতে এসেছিলেন আব্দুল লতিফ। একইসঙ্গে শুনানির জন্য এসেছিল সিবিআই। তবে শুনানি না হওয়ার জন্য খালি হাতে ফিরে যেতে হয়েছে তাদের।

Nayan Ghosh

Published by:Suvam Mukherjee
First published:

Tags: CBI