Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: দুদিনের জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী, জেলাবাসীর চাওয়া-পাওয়া কি!

Paschim Bardhaman: দুদিনের জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী, জেলাবাসীর চাওয়া-পাওয়া কি!

title=

দুদিনের জেলা সফরে পশ্চিম বর্ধমানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ সালের নির্বাচনের আগে তিনি জেলায় পা রেখেছিলেন।

  • Share this:

    পশ্চিম বর্ধমান : দুদিনের জেলা সফরে পশ্চিম বর্ধমানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ সালের নির্বাচনের আগে তিনি জেলায় পা রেখেছিলেন। যদি নির্বাচন সম্পন্ন হওয়ার পর তিনি পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর রাত্রিবাস করেছেন। কিন্তু সে সময় তিনি জেলা সফর করেছিলেন বাঁকুড়া ও পুরুলিয়ায়। তবে এবার পশ্চিম বর্ধমান জেলায় দু'দিনের সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৭ জুন প্রথম দিন তিনি বর্ধমান থেকে একটি জনসভা শেষে দুর্গাপুরে আসবেন। সেখানে একটি প্রশাসনিক বৈঠক করবেন তিনি। রাত্রিবাস করবেন দুর্গাপুরের সার্কিট হাউসে। পরদিন ২৮ জুন আসানসোলে একটি সভা করবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে তৎপরতা রয়েছে প্রশাসনিক স্তরে। প্রশাসনের কর্তা ব্যক্তিরা রিপোর্ট কার্ড তৈরিতে ব্যস্ত হয়ে পড়েছেন।

    অন্যদিকে তৃণমূল নেতৃত্ব মুখ্যমন্ত্রীকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছে। সর্বত্রই মুখ্যমন্ত্রীর আগমনকে ঘিরে সেজে উঠছে। কিন্তু মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে কি বলছেন সাধারন মানুষ, তা শুনেছে নিউজ ১৮ লোকাল। সাধারণ মানুষের মুখ্যমন্ত্রীর কাছে কি চাওয়া-পাওয়া রয়েছে, কি অভাব অভিযোগ রয়েছে, সমস্তকিছু বিষয়ই এদিন উঠে এসেছে।

    আরও পড়ুনঃ ২৮ জুন আসানসোলে মুখ্যমন্ত্রীর সভা! তার আগে কী ঘটল সেখানে? জানুন

    জেলার বেশিরভাগ মানুষ মুখ্যমন্ত্রীর কর্মকাণ্ডে খুশি। বর্তমান সরকার যে সমস্ত প্রকল্পগুলি নিয়ে এসেছে, বা যে সমস্ত উন্নয়নমূলক কাজকর্ম চলছে, তাতে খুশি সাধারণ মানুষ। সংবাদমাধ্যমের মুখোমুখি হয় এমনটাই জানিয়েছেন জেলাবাসী তবে কিছু অভিযোগও রয়েছে তাদের। বিশেষ করে শিল্পশহর দুর্গাপুর এবং খনি শহর আসানসোলে বেশ কয়েকটি কারখানা বন্ধ হয়ে রয়েছে।

    আরও পড়ুনঃ পণ্য পরিবহনে উদ্যোগী রেল, হবে অনেক কর্মসংস্থান

    সেই সমস্ত কারখানাগুলি যাতে পুনরায় চালু করা যায়, সেদিকে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন তারা। পাশাপাশি যাতে আগামী বছরগুলিতে মুখ্যমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড আরও বেশি দ্রুত গতিতে চলে, বা আরও বেশি মানুষ উপকৃত হন, সেই আশা প্রকাশ করেছেন আসানসোল থেকে দুর্গাপুরের মানুষজন।

    Nayan Ghosh
    First published:

    Tags: Asansol, CM Mamata Banerjee, Paschim bardhaman

    পরবর্তী খবর