Home /News /west-bardhaman /
Bardhaman News: রাখে হরি, মারে কে! ভয়াবহ লড়ি দুর্ঘটনা! দু'ঘণ্টা চাপা পড়ে থেকেও প্রাণে বাঁচলেন চালক! দেখুন ভিডিও

Bardhaman News: রাখে হরি, মারে কে! ভয়াবহ লড়ি দুর্ঘটনা! দু'ঘণ্টা চাপা পড়ে থেকেও প্রাণে বাঁচলেন চালক! দেখুন ভিডিও

title=

Bardhaman News: বিশ্বাস করতে পারবেন না! ভয়াবহ লড়ি দুর্ঘটনায় দু'ঘণ্টা রডের তলে চাপা পড়েও প্রাণে বাঁচলেন চালক!

  • Share this:

    #পশ্চিম বর্ধমান : হয়ত এই ঘটনা কি বলে রাখে হরি মারে কে। দীর্ঘ দু' ঘণ্টা ধরে নিচে চাপা পড়ে ছিলেন লরি চালক। লাগাতার মৃত্যুর সঙ্গে চালিয়ে গিয়েছেন লড়াই। অবশেষে দু'ঘণ্টা পর তাঁকে উদ্ধার করা হয়েছে জীবিত অবস্থায়। এই মুহূর্তে লরি চালক হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা স্থিতিশীল বলে খবর পাওয়া গিয়েছে হাসপাতাল সূত্রে। মৃত্যুকে এত কাছে থেকেও দেখেও তিনি যে বেঁচে ফিরতে পারবেন, এমনটা আশা করেননি লরি চালক সঞ্জয় যাদব। দুর্ঘটনাস্থলের ছবি দেখে ঘটনার ভয়াবহতা খুব সহজেই অনুমান করা যায়। সেই জায়গা থেকে লরি চালকের বেঁচে ফেরা অনেকটাই চমৎকার বলে মনে করছেন বহু মানুষ।

    জানা গিয়েছে, দুর্গাপুর থেকে বোকারোর উদ্দেশ্যে একটি গাড়িতে করে রড বোঝাই করে নিয়ে যাচ্ছিলেন চালক সঞ্জয় যাদব। তিনি বিহারের বাসিন্দা। যাত্রাপথে তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের ওপর উঠে যায়। দুর্ঘটনাটি হয় জামুরিয়া শ্রীপুরের কাছে। সে সময়ই লরিতে থাকা রড সরাসরি ঢুকে যায় চালকের কেবিনে। রডের নিচে চাপা পড়ে যান চালক সঞ্জয় যাদব।

    ওই অবস্থাতেই দীর্ঘ দুই ঘন্টা ধরে তিনি লড়াই চালিয়েছেন তিনি। ঘটনাস্থলে পুলিশ এসে উদ্ধার কাজ শুরু করে। দু'ঘণ্টার প্রচেষ্টায় ক্রেনের সাহায্যে সরানো হয় লরিতে থাকা রডগুলি। তাছাড়াও ইলেকট্রিক কাটার দিয়ে কেটে ফেলা হয়। তারপর সেখান থেকে উদ্ধার করা হয় আহত চালককে।তারপর তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই ঘটনা দেখে স্থানীয়রা রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা। পাশাপাশি চালক বেঁচে ফিরতে পাড়ায় ভগবানকে ধন্যবাদ দিচ্ছেন সাধারণ মানুষও।

    Nayan Ghosh

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman news, West Bardhaman

    পরবর্তী খবর