Home /News /west-bardhaman /
Bardhaman News : ২৮ জুন আসানসোলে মুখ্যমন্ত্রীর সভা! তার আগে কী ঘটল সেখানে? জানুন

Bardhaman News : ২৮ জুন আসানসোলে মুখ্যমন্ত্রীর সভা! তার আগে কী ঘটল সেখানে? জানুন

পোলোগ্রাউন্ড

পোলোগ্রাউন্ড পরিদর্শনে জেলা তৃণমূল নেতৃত্ব।

Bardhaman News : আসানসোলের পোলোগ্রাউন্ডে জনসভাকে কেন্দ্র করে জেলা প্রশাসনের তৎপরতা রয়েছে তুঙ্গে। পাশাপাশি জেলা তৃণমূল নেতৃত্ব এবং দলের কর্মী-সমর্থকদের মধ্যে উদ্দীপনা  রয়েছে।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান : আগামী ২৮ জুন আসানসোলে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আসানসোলে একটি জনসভা করবেন তিনি। প্রাথমিকভাবে ঠিক করা হয়েছে, আসানসোলের পোলোগ্রাউন্ডে হবে মুখ্যমন্ত্রীর জনসভা। এই জনসভার কথা আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। পুরুলিয়া, বাঁকুড়া জেলা সফরে এসে দুর্গাপুরে রাত্রিবাসের সময় তিনি আসানসোলে জনসভা করার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই মতই ২৮ জুন মুখ্যমন্ত্রীর জনসভা হতে চলেছে আসানসোলে।

    আসানসোলের পোলোগ্রাউন্ডে জনসভাকে কেন্দ্র করে জেলা প্রশাসনের তৎপরতায় রয়েছে তুঙ্গে। পাশাপাশি জেলা তৃণমূল নেতৃত্ব এবং দলের কর্মী-সমর্থকদের মধ্যে উদ্দীপনা তুঙ্গে রয়েছে। মুখ্যমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে আসানসোল পোলোগ্রাউন্ড পরিদর্শন করলেন আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়, দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক এবং ওয়াসিমুল হক সহ বিশিষ্টরা। জনসভার আগে সভাস্থলের প্রস্তুতি কেমন চলছে, সেই বিষয় খতিয়ে দেখতে জেলা তৃণমূল নেতৃত্ব সেখানে হাজির হয়েছিলেন।

    সেখানে তাঁরা সভাস্থলে প্রস্তুতি খতিয়ে দেখেন। এই বিষয়ে মেয়র বিধান উপাধ্যায় বলেছেন, খুব অল্প সময়ের মধ্যেই সভার প্রস্তুতি ঠিকঠাক করতে হচ্ছে। তবে বর্ষার সময় যাতে মানুষের অসুবিধা না হয়, সেই বিষয়টি মাথায় রাখা হচ্ছে। প্রচুর কর্মী সমর্থক এই জনসভায় আসবেন। ফলে সবরকম বিষয় খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হচ্ছে। উল্লেখ্য, আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে ব্যাপক ভাবে জয়লাভ করেছেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। তারপরে এই প্রথম জনসভা করতে আসানসোলে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপনির্বাচনে বিপুল জয়ের জন্য আসানসোলের মানুষকে তিনি ধন্যবাদ জানাবেন বলে জানা গিয়েছে জেলা নেতৃত্ব সূত্রে। যদিও তার আগে দুর্গাপুরে একটি প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে বিষয়েও প্রস্তুতি নিচ্ছে জেলা প্রশাসন।

    Nayan Ghosh
    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman news, Mamata Banerjee

    পরবর্তী খবর