Home /News /west-bardhaman /
Asansol Municipal Corporation: উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা করলেন মেয়র বিধান উপাধ্যায়

Asansol Municipal Corporation: উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা করলেন মেয়র বিধান উপাধ্যায়

title=

আসানসোল পুরনিগমের উপনির্বাচনে নিজের মনোনয়নপত্র জমা দিলেন আসানসোলের মেয়র তথা তৃণমূলের প্রার্থী বিধান উপাধ্যায়।

  • Share this:

    #আসানসোল : আসানসোল পুরনিগমের উপনির্বাচনে নিজের মনোনয়নপত্র জমা দিলেন আসানসোলের মেয়র তথা তৃণমূলের প্রার্থী বিধান উপাধ্যায়। এদিন আসানসোলের রবীন্দ্র ভবনের সামনে থেকে দলের কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে নিজের মনোনয়নপত্র জমা দিয়েছেন বিধান বাবু। মহকুমা শাসকের দফতরে গিয়ে এদিন নিজের মনোনয়নপত্র জমা দিয়ে এসেছেন বিধান উপাধ্যায়। আসানসোল পৌরসভার পুরনিগমের ৬ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন হবে আগামী ২১ আগস্ট। তার আগে এদিন নিজের মনোনয়নপত্র জমা করলেন বিধান উপাধ্যায়। আসানসোল পুরনিগমের নির্বাচনে ব্যাপকভাবে জয় লাভ করে তৃণমূল। কিন্তু নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করা সত্ত্বেও আসানসোল পুরনিগমের মেয়র হিসাবে বিধান উপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়। ঘোষণা করা হয় দুজন ডেপুটি মেয়র এর নাম। তা নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর।

    তবে নিয়ম অনুযায়ী বিধান উপাধ্যায়কে মেয়র পদে আসীন থাকতে হলে, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে এবং জয়ী হতে হবে। সেজন্যই তিনি আসানসোল পুরো নিগমের ৬ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। নিজের জয় নিশ্চিত বলে জানিয়েছেন বিধান উপাধ্যায়।

    আরও পড়ুনঃ পুলিশ বাগানের পাশেই ফের নির্বিচারে বৃক্ষ নিধন!

    প্রসঙ্গত আসানসোল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডটি তৃণমূল প্রার্থী জয় পেয়েছিলেন। কিন্তু ছ নম্বর ওয়ার্ড থেকে পরে তৃণমূলের কাউন্সিলর ইস্তফা দেন। তারপরেই ওই আসনটিতে উপনির্বাচন জরুরি হয়ে পড়ে। অন্যদিকে মেয়র পদে শপথ নেওয়ার পর বিধান উপাধ্যায়েরও নির্বাচনে লড়াই করার সময় চলে আসে।

    আরও পড়ুনঃ রাইসিনা হিলের পরিবর্তনের ছাপ জেলায়! উচ্ছ্বসিত আদিবাসী জনগোষ্ঠী

    তারপরেই আসানসোল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে উপ নির্বাচন হতে চলেছে। এই দিন তার নমিনেশন জমা করেছেন বিধান উপাধ্যায়। মহকুমা শাসকের হাতে নিজের মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

    Nayan Ghosh
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Asansol, Paschim bardhaman

    পরবর্তী খবর