Home /News /west-bardhaman /
Asansol News : একদিনে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস করলেন আসানসোলের মেয়র

Asansol News : একদিনে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস করলেন আসানসোলের মেয়র

বিভিন্ন

বিভিন্ন প্রকল্পের শিলান্যাসে বিধান উপাধ্যায় সহ বিশিষ্টরা।

এই সাতটি প্রকল্প রাজ্য সরকারের উদ্যোগে মানুষের জন্য গড়ে উঠবে। সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনের আগেই এই সমস্ত প্রকল্পগুলির কাজ শেষ করা হবে।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান : একদিনে একগুচ্ছ সরকারি প্রকল্পের উদ্বোধন করলেন আসানসোলের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। একদিনে প্রায় সাতটি প্রকল্পের শিলান্যাস করেছেন তিনি। এই সাতটি প্রকল্প রাজ্য সরকারের উদ্যোগে মানুষের জন্য গড়ে উঠবে। সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনের আগেই এই সমস্ত প্রকল্পগুলির কাজ শেষ করা হবে। গ্রামবাসীদের সুবিধার কথা ভেবেই এই সমস্ত প্রকল্পগুলির শিলান্যাস করা হয়েছে।

    আরও পড়ুন Flyover in bad shape: উদ্বোধনের মাত্র চার দিনের মধ্যেই উঠে যাচ্ছে কামারকুন্ডু উড়ালপুলের রাস্তার পিচ

    আসানসোল পুরসভা, স্থানীয় পঞ্চায়েত এবং সরকারি উদ্যোগে দ্রুত প্রকল্প গুলির কাজ শেষ করা হবে বলে খবর পাওয়া গিয়েছে। যে সাতটি প্রকল্প এদিন উদ্বোধন করা হয়েছে, তার মধ্যে উল্লেখযোগ্য হল সালানপুর ব্লকের তিনটি গ্রামে বসানো হবে সাবমারসিবল পাম্প। এলাকায় জল সংকট মেটাতে এই সাবমারসিবল পাম্পগুলি বসানো হবে। প্রসঙ্গত সালানপুর ব্লকের বেশকিছু গ্রামে গরমের সময় জল সংকট দেখা দেওয়ার অভিযোগ উঠে আসে। তাছাড়াও পানীয় জল নিয়ে বেশ কয়েকটি গ্রামকে অন্যদের ওপর ভরসা করতে হয়। ফলে সেই সমস্ত সমস্যা মেটাতে সরকারি প্রকল্পগুলির শিলান্যাস করা হয়েছে। যাতে ওই সমস্ত গ্রামগুলির প্রতিটি বাড়িতে খুব সহজে পৌঁছে দেওয়া যায় পানীয় জল।

    আরও পড়ুন Kolkata News: ভিন্ন পেশায় থেকেও 'অঙ্গীকার'- বদ্ধ জন সেবায়, চিনে নিন এই গুণী মানুষদের

    তাছাড়াও গ্রামগুলির উন্নতিকরণের জন্য বেশ কয়েকটি সরকারি প্রকল্পের কাজ হবে। অন্যদিকে এলাকাবাসী সুবিধার কথা ভেবে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে হাই মাস টাওয়ার বসানো হচ্ছে। যাতে করে রাস্তায় বেরিয়ে কোনও মানুষকে সমস্যায় পড়তে না হয়। স্বাভাবিকভাবেই একসঙ্গে এতগুলি সরকারি প্রকল্পের কাজ শীলান্যাস হওয়ায় ভীষণ খুশি হয়েছেন স্থানীয় মানুষজন। তাদের সকলের আশা, খুব শীঘ্রই এই সমস্ত সরকারি প্রকল্পগুলি সুবিধা লাভ করতে পারবেন তারা।

    Nayan Ghosh
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Asansol, South bengal news

    পরবর্তী খবর