Home /News /west-bardhaman /
Paschim Bardhaman: মোবাইলের আকর্ষণ কাটাতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

Paschim Bardhaman: মোবাইলের আকর্ষণ কাটাতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

title=

আসানসোল সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তিনদিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা উদ্বোধন হল হিন্দুস্থান কেবলস পুনর্বাসন কমিটির শ্রমিক মঞ্চে।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান : আসানসোল সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তিনদিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা উদ্বোধন হল হিন্দুস্থান কেবলস পুনর্বাসন কমিটির শ্রমিক মঞ্চে। এই প্রতিযোগিতায় জেলা তথা রাজ্যের বিভিন্ন প্রতিযোগী অংশগ্রহণ করেছেন। এই দিনের এই খেলায় মোট ৬ টি বিভাগের জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। যার মধ্যে আন্ডার ১১, আন্ডার ১৬, আন্ডার ১৭ ,আন্ডার ২০ এবং ২০ এর ঊর্ধে ডবল ও ৪০ এর উর্দ্ধে বয়সের প্রতিযোগীরা ছিলেন।  খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব নেতা মুকুল উপাধ্যায়, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিজয় সিং (ভোলা), হিন্দুস্থান কেবলস পুনর্বাসন সমিতির সম্পাদক সুভাষ মহাজন, পুনর্বাসন সমিতির সহসভাপতি সাগর কুন্ডু, হিন্দুস্থান কেবলস পুনর্বাসন সমিতির স্পোর্টস কমিটি সম্পাদক রোহিত গিরি।

    এই খেলায় উপস্থিত বিপুল সংখ্যক দর্শক খেলোয়াড়দের উৎসাহ দেন। এদিন খেলায় উপস্থিত সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং জানান, বারাবনির বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় ও মুকুল উপাধ্যায় মহাশয়ের নির্দেশে সালানপুর ব্লকে ব্লক তৃণমূলের উদ্যোগে ও হিন্দুস্থান কেবলস পুনর্বাসন সমিতির পরিচালনায় এই প্রথম ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে শ্রমিক মঞ্চে।

    আরও পড়ুনঃ রাজ্যের মন্ত্রিসভায় দুর্গাপুরে বিধায়ক, খুশির জোয়ার কর্মী-সমর্থকদের মধ্যে

    তাছাড়া এখন যেভাবে যুবকরা মোবাইলের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছেন, সেই থেকে বের করে আনতেই এই বিশেষ উদ্যোগ। এধরনের খেলা ভবিষ্যতেও আয়োজন করা হবে। তিনি এও জানান, এই অঞ্চলের মানুষের বহু দিনের চাহিদা একটি সুইমিং পুলের। বারাবনির বিধায়কের প্রচেষ্টায় সেই ব্যাবস্থা খুবই শীঘ্রই করা হবে বলে তিনি জানান।

    আরও পড়ুনঃ উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা করলেন মেয়র বিধান উপাধ্যায়

    হিন্দুস্থান কেবলস পুনর্বাসন সমিতির সম্পাদক সুভাষ মহাজন জানান, এই অঞ্চলে খেলাধুলাকে আরও ভাল ভাবে সমাজে তুলে আনতে এই প্রচেষ্টা। প্রথম দিনের খেলায় বহু প্রতিযোগী ছাড়াও দর্শকদের উপস্থিতি ছিল দেখার মত।

    Nayan Ghosh
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Asansol, Paschim bardhaman

    পরবর্তী খবর