উত্তরপ্রদেশে ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, লাইনচ্যূত উৎকল এক্সপ্রেসের ৬টি কামরা !

উত্তরপ্রদেশে ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা।

Siddhartha Sarkar
Updated:Aug 19, 2017 10:44 PM IST
উত্তরপ্রদেশে ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, লাইনচ্যূত উৎকল এক্সপ্রেসের ৬টি কামরা !
Siddhartha Sarkar
Updated:Aug 19, 2017 10:44 PM IST

#মুজাফ্ফরনগর: উত্তরপ্রদেশে ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ! মুজাফ্ফরনগরে লাইনচ্যূত পুরী-হরিদ্বার কলিঙ্গ এক্সপ্রেসের ৬টি কামরা ৷ দুর্ঘটনায় ২০ জনেরও বেশি যাত্রীর মারা যাওয়ার আশঙ্কা রয়েছে ৷ আহতের সংখ্যা কমপক্ষে ৩৪ জন ৷ ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল ৷আজ বিকেল ৫টা ৫০ মিনিট নাগাদ মুজফ্ফরনগরের খতৌলি রেল স্টেশনের কাছে এই দুর্ঘটনাটি ঘটে।

রাজধানী দিল্লি থেকে ১০০ কিলোমিটার ব্যবধানে খতৌলির কাছে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার জেরে ৬টি কামরা লাইনচ্যুত হয়ে পড়ে। ট্রেনটি পুরি থেকে হরিদ্বার যাচ্ছিল।

আরও অনেক যাত্রীর মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জেলা প্রশাসনের আধিকারিকরা। তাঁদের তত্ত্বাবধানে উদ্ধার কাজ শুরু হয়েছে। পাশাপাশি দিল্লি থেকে জাতীয় বিপর্যয় মোকাবিলা দল পাঠানো হয়েছে। কানপুরে রেল দুর্ঘটনার পর খুব বেশিদিন কাটেনি ৷ এর মধ্যেই ফের উত্তরপ্রদেশে ট্রেনের ছ’ছটি কামরা লাইনচ্যূত হওয়ার ঘটনা ঘটল ৷

রেলমন্ত্রী সুরেশ প্রভু টুইট করে জানিয়েছেন, তিনি নিজে এই দুর্ঘটনার তদারকি করছেন। রেলের সিনিয়র অফিসারদের দুর্ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন। উদ্ধারকারী দল, মেডিক্যাল টিমও পাঠানো হয়েছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও দুর্ঘটনায় মৃত এবং আহত যাত্রীদের পরিবারদের সমস্ত রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন।মৃতদের পরিবার পিছু সাড়ে তিন লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে রেলের তরফে ঘোষণা করা হয়েছে।

First published: 07:48:19 PM Aug 19, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर