উড়ছে 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক', ১০০ কোটি ক্লাবে এন্ট্রি নেওয়া এই বছরের প্রথম ছবি

উড়ছে 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক', ১০০ কোটি ক্লাবে এন্ট্রি নেওয়া এই বছরের প্রথম ছবি
film still
  • Share this:

#মুম্বই: বক্সঅফিস কাঁপিয়ে দিচ্ছে 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক'! ১০ দিনে ১০৮.৯০ কোটি টাকার ব্যবসা দিয়ে এই বছরের প্রথম ছবি যা ১০০ কোটি ক্লাবে এন্ট্রি নিল! ৫দিনেই ব্যবসা ছিল ৫০ কোটি, ৮ দিনে ৭৫ কোটি!

ছবির কেন্দ্রে রয়েছেন ভিকি কৌশল, এই মুহূর্তে বলিটাউনের 'ব্লু আইড বয়'! যাতেই হাত দিচ্ছেন, তাতেই সোনা ফলছে! তবে এই প্রথম নয়, আগেই ১০০ কোটি ক্লাবের সদস্য হয়ে গিয়েছেন ভিকি। তাঁর আগের দুটো ছবি 'সঞ্জু' ও 'রাজি'-ও ১০০ কোটি ক্লাবে নাম লিখিয়েছিল।

বলিটাউনের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেন, এই মুহূর্তে রণবীর সিং-এর 'সিম্বা', ইমরান হাসমির 'ওয়াই চিট ইন্ডিয়া' এমনকী অনুপম খের অভিনীত বিতর্কিত ছবি ' দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' ছেড়ে সিনেমাপ্রেমীদের প্রথম পছন্দ 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক'!

তরণ আদর্শ আরও জানান, গতবছরের সুপারহিট ছবি যেমন-- আয়ুষ্মান খুরানার 'বধাই হো', আলিয়া ভাটের 'রাজি', কার্ত্তিক আরিয়ানের ' সোনু কে টিটু কি সুইটি' ও রাজকুমার রাওর 'স্ত্রী'-র থেকেও বেশি ব্যবসা দিচ্ছে 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক'। ছবিটির বাজেট ছিল ৪২কোটি টাকা, ইতিমধ্যেই তার দ্বিগুণ ব্যবসা দিয়ে দিয়েছে! ভিকি কৌশল ছাড়াও ছবিতে রয়েছেন ইয়ামি গৌতম, পরেশ রাওয়াল, ক্রিতি কুলহারি।

আরও পড়ুন-কিয়ারা আডবানিকে চুমু খেলেন শাহিদ ! ভিডিও ভাইরাল

First published: January 21, 2019, 3:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर