মাত্র ৪৯৯৯ টাকায় কিনতে পারবেন স্মার্ট টিভি, তৈরি হচ্ছে এদেশেই

News18 Bangla
Updated:Feb 02, 2019 09:01 AM IST
মাত্র ৪৯৯৯ টাকায় কিনতে পারবেন স্মার্ট টিভি, তৈরি হচ্ছে এদেশেই
representative image
News18 Bangla
Updated:Feb 02, 2019 09:01 AM IST

#নয়াদিল্লি: স্মার্ট টিভির শখ অনেকেরই ! কিন্তু সাধ থাকলেও সাধ্য নেই! দাম শুনেই চোখ কপালে, দোকান থেকে ব্যাকফুটে ঘর ফেরা! কিন্তু এবার সাধ পূরণের সময় এসে গেল! স্মার্টফোনের চেয়েও কম দামে মিলবে স্মার্ট টিভি। প্রস্তুতকারক সংস্থা The Samy Informatics।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘মেক ইন ইন্ডিয়া’ প্রজেক্টের আওতায় ৩২ ইঞ্চির এই নয়া স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে সংস্থাটি ৷ অন্যান্য সংস্থার টিভির মতো বাইরের দেশ অর্থাৎ চিন, উত্তর কোরিয়া বা তাইল্যাণ্ড থেকে আমদানি করতে হচ্ছে না সেই সরঞ্জাম। সম্পূর্ণ ভারতীয় প্রযুক্তিতে, দেশীয় সরঞ্জাম দিয়ে এই টিভি তৈরি হচ্ছে এ দেশেই৷ ৷ কর্তৃপক্ষের দাবি, তাঁদের টিভি অনায়াসে চ্যালেঞ্জের মুখে ফেলতে পারে এলজি, স্যামসং, প্যানাসনিকের মতো স্মার্ট টিভি নির্মাণকারী সংস্থাগুলিকে ৷ প্রযুক্তিতে সকলের চেয়ে উন্নত হওয়ার পাশাপাশি, দামও মধ্যবিত্তের আওতার মধ্যেই! মাত্র ৪৯৯৯ টাকায় কিনতে পারবেন এই স্মার্ট টিভি।

স্মার্ট টিভিতে থাকছে ১৩৬৬X৭৮৬ পিক্সেলের ৩২ ইঞ্চি এইচডি ডিসপ্লে৷ হাই রেজিলিউশন ভিডিও কোয়ালিটি৷ ৫১২ এমবি ব়্যাম ও ৪ জিবি স্টোরেজ৷ অ্যানড্রয়েড ৪.৪ এবং ফেসবুক, ইউটিউবের মতো একগুচ্ছ অ্যাপ ৷

আরও পড়ুন-এবার অফলাইনেও পাওয়া যাবে Honor View 20

First published: 09:01:34 AM Feb 02, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर