Home /News /uncategorized /
গীতার বিয়েতে রবিবার আমিরই মহাবীর ফোগাট

গীতার বিয়েতে রবিবার আমিরই মহাবীর ফোগাট

আলোচনা শুধুমাত্র বলিউড তারকা আমির খানের উপস্থিতি নিয়ে। ইতিমধ্যেই বলিউড তারকা প্রতিশ্রুতি দিয়েছেন, বিয়ের দিন গীতাকে বিশেষ উপহার দেবেন তিনি।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #গুরগাঁও: গীতার বিয়েতে আগামীকাল রবিবার আমিরই মহাবীর ফোগাট। এই বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম হরিয়ানা। তবে ভারতীয় কুস্তিগিরকে ঘিরে নয়। আলোচনা শুধুমাত্র বলিউড তারকা আমির খানের উপস্থিতি নিয়ে। ইতিমধ্যেই বলিউড তারকা প্রতিশ্রুতি দিয়েছেন, বিয়ের দিন গীতাকে বিশেষ উপহার দেবেন তিনি।

    রিল লাইফের সঙ্গে মিশে যাচ্ছে বাস্তবের জীবন। সেই মাহেন্দ্রক্ষণেই দাঁড়িয়ে হরিয়ানার ছোট জনপদ বাল্লি। যেখান থেকে একদিন কুস্তির জীবন শুরু করেছিলেন মহাবীর ফোগাট। তবে বিশে নভেম্বরের বাল্লি নজর কাড়তে চলেছে দুটি কারণে। এক ভারতের মহিলা কুস্তিগির গীতা ফোগাটের বিয়ে এবং দুই, সেই বিয়েতে আমির খানের উপস্থিতি।

    বলিউডে এখন বায়োপিকের জমানা। সেই ধারায় তৈরি হয়েছে দঙ্গল। যার মূলকাহিনি মহাবীর ফোগাট ও তাঁর দুই মেয়ে গীতা আর ববিতাকে ঘিরে। এই দেশ অনেক বিয়ে দেখেছে। কিন্তু একজন মহিলা কুস্তিগিরের বিয়েকে কেন্দ্র করে এত আলোচনা, সত্তর বছরের স্বাধীনতায় কখনও হয়নি। আলোচনা তৈরি করেছেন শুধুমাত্র আমিরই। সিনেমায় এই চরিত্র করতে গিয়ে একাত্ম হয়ে গিয়েছেন ফোগাট পরিবারের সঙ্গে। তাই গীতা-মুকেশের বিয়েতে তিনি অতিথি নন, হয়তো মহাবীরই। তিনদিনের ছুটি নিয়ে হরিয়ানায় এসেছেন বলিউডের অন্যতম খান। থাকবেন মহাবীরের আদি বাড়িতেই। কী হবে আমিরের বিশেষ উপহার ? সূত্রের দাবি, মহাবীর নন, বাস্তবের গীতাকে মুকেশের হাতে তুলে দিতে পারেন আমিরই। যা দঙ্গলকে দিতে পারে এক অন্যমাত্রা। ছোটবেলার বন্ধু মুকেশ কুমারের সঙ্গে রবিবার সংসারের আখড়ায় নামছেন ভারতীয় কুস্তিগির গীতা ফোগাট।

    First published:

    Tags: Aamir Khan, Dangal, Geet Phogat, Haryana, Marriage, আমির খান, গীতা ফোগাট

    পরবর্তী খবর