• Home
  • »
  • News
  • »
  • uncategorized
  • »
  • Money Heist 5: কবে আসবে মানি হেইস্ট? কি পরিণতি হবে প্রফেসর-টোকিওদের?

Money Heist 5: কবে আসবে মানি হেইস্ট? কি পরিণতি হবে প্রফেসর-টোকিওদের?

money heist season 5

money heist season 5

নেটফ্লিক্স জানিয়ে দিয়েছে শেষ হয়েছে 'মানি হেইস্ট'-এর শ্যুটিং।

  • Share this:

    #স্পেন:  মানি হেইস্ট (Money Heist)। স্প্যানিশ ক্রাইম ড্রামা দেখেননি এমন মানুষ মেলা ভার। কিভাবে চুরি করতে এসে সম্পর্ক তৈরি হয়, বিদ্রোহ হয়, প্রেম খেলে বেড়ায়, আর মৃত্যু ছুঁয়ে যায়, চোর-পুলিশের হিসেব মিলিয়ে হৃদয়ের জয়ের গল্পই যেন বলে মানি হেইস্ট। ২০১৭ সালে এই ক্রাইম ড্রামা তৈরি হয়েছিল স্পেনের জন্য। সে সময় একেবারেই চলেনি এই সিরিজ। কেউ দেখেও যেন দেখেননি। প্রফেসর থেকে হেলসিঙ্কি এদের কাউকেই তখন চিনতেন না কেউ। সিরিজ শেষ করে যে যার জীবনে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতারা। কখনও তাঁরা নিজেরাও ভাবেননি এমন সাফল্য আসতে পারে !

    হঠাৎ করেই নেটফ্লিক্স এই সিরিজ কিনে নেয়। কোনও প্রচার করেনি নেটফ্লিক্স। শুধু তাদের সিরিজের লিস্টের এক কোণায় অবহেলায় পড়েছিল মানি হেইস্ট বা প্রফেসর ও তাঁর দল। হঠাৎ করেই রাতারাতি এই সিরিজ দেখতে শুরু করেন সকলে। ২০২০ থেকে রাতারাতি সকলে মানি হেইস্ট দেখে প্রেমে পড়তে থাকে সিরিজের। ট্যুইটারে চলতে থাকে নানা কথা। রাতারাতি ১ হাজার থেকে অভিনেতা দের ভক্তের সংখ্যা কয়েক লক্ষ হয়ে যায়। ডেনভার একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, "আমি তো জানতামই না এত মানুষ আমাকে পছন্দ করে। সেদিন কিছু একটা হয়েছিল গোটা বিশ্বে। সবাই মানি হেইস্ট দেখছিলো। আর রাতারাতি বদলে যেতে থাকে আমার ফলোয়াড়ের সংখ্যা।" এর পর মোট চারটে পার্ট তৈরি হয় মানি হেইস্টের। তৃত্বীয় পার্ট শুরুর সময়ে পরিচালক নিজের শহরেই শ্যুটিং করতে পারছিলেন না। ভক্তরা ঘিরে ধরেছিল। অথচ ২০১৭ সালে কেউ চিনত না তাঁদের।

    এই সিরিজের পঞ্চম পার্টের জন্য প্রায় এক বছর অপেক্ষা করতে হয় সকলকে। এবার নেটফ্লিক্স (Netflix) জানিয়ে দিয়েছে শেষ হয়েছে 'মানি হেইস্ট'-এর শ্যুটিং। জুলাইয়ের শেষ অথবা সেপ্টেম্বরের শুরুতেই ফের নেটফ্লিক্সে দেখা যাবে এই সিরিজ। এদিকে এই সিরিজ চতুর্থ পার্ট দেখার পর থেকেই ট্যুইটারে নানা কিছু বলছেন ভক্তরা। নাইরোবিকে মেরে ফেলা হয়েছে শেষ সিরিজে। কিন্তু চুরি এখনও শেষ নয়। তবে কি আবার প্রফেসরের সঙ্গ দেবে পুলিশ অফিসার? প্রেগন্যান্ট পুলিশ অফিসারের বাচ্চার জন্ম হতে কি সাহায্য লাগবে সেই প্রফেসরেরই? এমন নানা প্রশ্ন দানা বাঁধছে মানুষের মনে। অনেকে অনেক কিছু আন্দাজও করছেন। কি হবে তা তো পরিচালক জানেন। তবে এই সিরিজের প্রত্যেকটা চরিত্র কখন যে মনে জায়গা করে নেয়, তা এই সিরিজ না দেখলে বুঝবেন না। আপনি প্রেমে পড়বেন প্রফেসরের। প্রেমে পড়বেন ডেনভার থেকে শুরু করে টোকিওর। কখন যে আপনি এই চুরির সামিল হয়ে যাবেন আপনি নিজেও জানবেন না। তবে নেটফ্লিক্স যে র‍্যাপ-আপ ছবি শেয়ার করেছে তাতে দেখা যাচ্ছে চুরির জায়গায় প্রফেসরকেও। আর নাইরোবি, বার্লিন, ওসলো ও মস্কো ছাড়া সকলেই খোশ মেজাজে আছেন। তার মানে কি প্রথম চুরির মতো প্রফেসর এই চুরিতেও স্পটে পৌঁছে যাবেন? আর সকলে কি এই চুরির ঘেরাটোপ থেকে বেড়িয়ে আসবে? প্রথম সিরিজ থেকে ভাবলে, তেমনটাই হবে। তবে ভক্তরা কখনই নাইরোবির মৃত্যু মেনে নেয়নি। এই সিরিজেও হয়তো বার্লিনের মতো ফ্ল্যাশব্যাকে ফিরবেন নাইরোবি ! আপাতত সব কিছু জানার জন্য চরম উৎসাহে অপেক্ষা করছেন মানি হেইস্ট (Money Heist)-এর ভক্তরা।

    Published by:Piya Banerjee
    First published: