corona virus btn
corona virus btn
Loading

মেসিকে অবসরের সিদ্ধান্ত বদলানোর অনুরোধ ‘বন্ধু’ রোনাল্ডোর

মেসিকে অবসরের সিদ্ধান্ত বদলানোর অনুরোধ ‘বন্ধু’ রোনাল্ডোর

অবসর ভেঙে মাঠে ফিরবেন মেসি। কারণ, লিও অবসর নিতে পারেন না। মহাদেশ অতিক্রম করে এই প্রতিক্রিয়া বন্ধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।

  • Share this:

#প্যারিস:  অবসর ভেঙে মাঠে ফিরবেন মেসি। কারণ, লিও অবসর নিতে পারেন না। মহাদেশ অতিক্রম করে এই প্রতিক্রিয়া বন্ধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বন্ধুর এই দাবি পরেও অবসর সিদ্ধান্তে অনড় মেসি। টুইটে দাবি, সিদ্ধান্ত পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই।

বরাবর এক কথার মানুষ লিও মেসি। তাই কোপা হারের পর লকার রুমে ফিরেই ঠিক করে ফেলেন জীবনের কঠিনতম সিদ্ধান্তটা। গোটা ড্রেসিংরুম তখনও থমথমে। তাই সেই ঘরে বোমা না ফাটিয়ে মেটলাইফ থেকে বেরনোর মুখে জানালেন অবসরের কথা, আর তাতেই বিস্ফোরণ। একদা সতীর্থ রোমেরো থেকে বিগলিয়া, প্রাক্তনদের মধ্যে ক্যানিজিয়া ইতিমধ্যেই মেসিকে অবসর সিদ্ধান্ত ফেরানোর জন্য অনুরোধ করেছেন। মহাদেশ পেরিয়ে অনুরোধ এসেছে বন্ধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর থেকেও। লিও মেসি অবসর নিতে পারেন না। দাবি রোনাল্ডোর। তাঁর আশা, সিদ্ধান্ত পাল্টে মাঠে ফিরবেন মেসি। মাঠে ফিরবেন আর্জেন্টিনার জার্সি গায়ে।

বন্ধুর অনুরোধ, সতীর্থদের আর্তি, তার পরেও অবসর সিদ্ধান্তে অনড় লিও মেসি। সত্যিই খুব কঠিন। কিন্তু অবসর সিদ্ধান্ত ফিরিয়ে নেওয়া সম্ভব নয়। কারণ, যে পরিস্থিতিতে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন তার পিছনে অনেক ভাবনাচিন্তা রয়েছে। মেসির অবসর সিদ্ধান্তে সবচেয়ে চাপে আর্জেন্টাইন কোচ জেরার্দো মার্টিনো। নিউ ইয়র্কেই তিনি জানিয়েছেন, সেপ্টেম্বর থেকে ফের বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচ খেলতে নামবে আর্জেন্টিনা। কিন্তু কাকে নিয়ে খেলবেন তিনি। একদিনে মেসির পাশাপাশি অবসর নিয়েছেন ম্যাসচেরানো ও অ্যাগুয়েরা। ফলে প্রবল চাপ নিয়ে মাঠে নামতে হবে মেসি পরবর্তী আর্জেন্টিনাকে।

First published: June 28, 2016, 2:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर