আলু পোস্ত-শুক্তোয় মধ্যাহ্নভোজ অমিতের, জনসংযোগে দলীয় কর্মীর বাড়িতে লাঞ্চ

আলু পোস্ত-শুক্তোয় মধ্যাহ্নভোজ অমিতের, জনসংযোগে দলীয় কর্মীর বাড়িতে লাঞ্চ

আলু পোস্ত-শুক্তোয় মধ্যাহ্নভোজ অমিতের, জনসংযোগে দলীয় কর্মীর বাড়িতে লাঞ্চ

  • Share this:

#কলকাতা: চলতি সফরেও জনসংযোগে মধ্যাহ্নভোজ কৌশল হাতিয়ার অমিত শাহের। আজ কাশীপুরে দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন অমিত শাহ। তাৎপর্যপূর্ণভাবে বাঙালি পদেই দুপুরের খাওয়া সারেন। অতিথিকে নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস ছিল বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে।

গত এপ্রিলে রাজ্য সফরে এসে চমক দিয়েছিলেন অমিত শাহ। নকশালবাড়ির কোটিয়াজোতের বাসিন্দা রাজু মাহালির বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন খোদ বিজেপি সভাপতি।

 চলতি সফরেও জনসংযোগে সেই একই কৌশল অমিতের। প্রথমে ঠিক ছিল ভবানীপুরে কোনও দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন। পরে আচমকা স্থান বদল হয়। বুধবার দুপুরে কাশীপুরের ঘোষবাগানের বাসিন্দা মানস সেনের বাড়িতে পৌঁছন অমিত শাহ, কৈলাশ বিজয়বর্গী ও দিলীপ ঘোষরা।

অমিত শাহ-সহ বিজেপি নেতাদের হাতে লস্যির প্যাকেট তুলে দেওয়া হয় ৷ এছাড়া অমিতের দুপুরের মেনুতে ছিল, গোবিন্দ ভোগ চালের ভাত। ভাতের সঙ্গে রুটিও দেওয়া হয় অমিত শাহকে। এর সঙ্গে ছিল মুগ ডাল। উচ্ছে, বেগুন কাঁচকলা-ভেন্ডি-সহ পাঁচরকম ভাজাও ছিল পাতে। এরপর, বাঙালির একান্ত নিজস্ব রেসিপি শুক্তোও দেওয়া হয় তাঁকে। নিজে থেকে দু’বার ভাত, ডাল ও চাপাটিও চেয়ে নেন অমিত। মেনুতে ছিল ঝিঙে-আলু পোস্ত ও আলু-ফুলকপির তরকারি। শেষপাতে ছিল পেঁপের চাটনি, টকদই, পায়েস ও সন্দেশ জাতীয় ২ রকম মিষ্টি। অভ্যাসমতো টকদই খেলেও পায়েস ও সন্দেশ ছোঁননি অমিত।

তাৎপর্যপূর্ণ ভাবে বুধবার, সম্পূর্ণ বাঙালি পদেই দুপুরের খাওয়া সারেন অমিত শাহ। সেন পরিবারের আতিথেয়তায় মুগ্ধ বিজেপি সভাপতি। রান্নার তারিফও করেন বিজেপির নেতারা। এরপর, প্লেট ভরতি করে আপেল পেয়ারা, ন্যাসপাতি, আঙুরও দেওয়া হয় বিজেপি সভাপতিকে।

Loading...

 কাশীপুরে দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সেরে আসলে বার্তা দিতে চেয়েছেন বিজেপি সভাপতি। গত এপ্রিলে অমিতের সফর শেষ হতে না হতেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন নকশালবাড়ির রাজু মাহালি। এবারও সেই কাঁটা খোঁচা দিচ্ছে পদ্মশিবিরকে।

First published: 04:52:52 PM Sep 13, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com