গুডবাই টিম ইংল্যান্ড, ব্রিউস্টার-ফোডেনদের মিস করবে কলকাতা

কলকাতায় তখন মধ্যরাত। টিম হোটেল থেকে বেরিয়ে এলেন ফিল ফোডেন।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Oct 30, 2017 07:13 PM IST
গুডবাই টিম ইংল্যান্ড, ব্রিউস্টার-ফোডেনদের মিস করবে কলকাতা
Photo: News18 Bangla
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Oct 30, 2017 07:13 PM IST

#কলকাতা: অবশেষে ধরা দিলেন নায়ক। কলকাতায় তখন মধ্যরাত। টিম হোটেল থেকে বেরিয়ে এলেন ফিল ফোডেন। সঙ্গে বিশ্বকাপের টপ স্কোরার রায়ান ব্রিউস্টার। সারাদিনই তাঁদের দিকে তাক করেছিল লেন্স। খানিকক্ষণের জন্য ফোটো সেশন করে বাসে উঠলেন আগামীর ক্রিশ্চিয়ানোর রোনাল্ডো।

গুডবাই কলকাতা

বিশ্বকাপ হাতে অ্যাঞ্জেল গোমেজ। একে একে বাকি ফুটবলাররা। কলকাতার মন খারাপ। ইংল্যান্ড চলে গেল। রবিবার মধ্যরাতে শহর ছাড়ল ব্রিটিশ ফুটবল দল। গত কয়েকদিন এই শহরের সঙ্গে আত্মীয়ের মতো মিশে গিয়েছিলেন অ্যান্ডারসন, মর্গ্যান, জোয়েলরা। তাই কলকাতা ছাড়ার আগে খানিকটা বিষন্নতা। গুডবাই কলকাতা। উই লভ ইন্ডিয়া।

মন খারাপ সমীরের

শুরু থেকে শেষ, ফোডেন-স্যাঞ্চোদের যিনি সব থেকে কাছ থেকে দেখেছেন, তিনি এই ভদ্রলোক। সমীর ঘোষ। পেশায় চালক। তাঁর দায়িত্বে ছিল ইংল্যান্ডের টিম বাসের। রবিবার মধ্য রাত থেকে মন খারাপ সমীরবাবুর। যাওয়ার আগে সবাই সই করলেন রিজার্ভ গোলকিপার উইলিয়ামের জার্সিতে। সেই সই করা জার্সিটাই ইংল্যান্ড দলের উপহার সমীরবাবুর জন্য।

Loading...

শেখের বিশ্বকাপ দর্শন

কলকাতাকে আরব শেখের তোফা। আরবের বেদুইন নন, বিশ্বকাপ দেখে গেলেন আমীরশাহির প্রাক্তন ফুটবলার সৈয়দ আল-আমদি। যুবভারতীতে মুগ্ধ। জেনে গেলেন ভারত এখন শুধুই ফুটবলের।

First published: 07:13:20 PM Oct 30, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर