দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় ধৃত ২

দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় ধৃত ২

Elina Datta | News18 Bangla
Updated:Oct 06, 2017 11:52 AM IST
দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় ধৃত ২
দিলীপ ঘোষ
Elina Datta | News18 Bangla
Updated:Oct 06, 2017 11:52 AM IST

#শিলিগুড়ি: BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ ৷ ধৃতদের নাম শান্তে গুরুং ও চন্দন থাপা ৷ এরা বিনয়পন্থী মোর্চার সমর্থক বলে পরিচিত ৷ রাতভর তল্লাশি চালানোর পর ডালি থেকে তাদের গ্রেফতার করে দার্জিলিং সদর থানা ৷

তিনদিনের পাহাড় সফরে গিয়ে বিরূপ পরিস্থিতির মুখোমুখি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ৷ গতকাল দার্জিলিঙের জিডিএনএস হলে আলোচনা সভা ছিল বিজেপি রাজ্য সভাপতির। সেখানে মঞ্চেই দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ চলতে থাকে।

এদিন দার্জিলিঙের জিডিএনএস হলে বিজেপির সভা ঘিরে ধুন্ধুমার। আজ সেখানে দিলীপ ঘোষের সভার কথা ছিল। দিলীপ ঘোষ সভামঞ্চে থাকাকালীন মঞ্চে পাথর ছোড়া হয়। দেখানো হয় কালো পতাকা। দেওয়া হয় গো ব্যাক স্লোগানও। এরপর, অবশ্য বিজেপির সভা বানচাল হয়ে যায়। সেখান থেকে বেরোনোর সময় বিজেপি কর্মীদের ওপর লাঠি-জুতো নিয়ে চড়াও হয় মোর্চা। রাস্তার ওপর ফেলে তাদের মারধর করা হয়। বেগতিক দেখে পুলিশের আশ্রয় নিতে হয় বিজেপি নেতাদের।

গতকাল, ঘুমেও দিলীপ ঘোষকে ঘিরে প্রথমে বিক্ষোভ দেখায় জিএনএলএফ। চকবাজার এলাকায় তাঁকে ঘিরে চলে বিক্ষোভ। দিলীপ ঘোষকে কালো পতাকা দেখান মহিলারা। চকবাজারে সভার কথা থাকলেও তা আর হয়ে ওঠেনি।

First published: 11:51:34 AM Oct 06, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर