বেলেঘাটায় তিন বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে যৌন নিগ্রহ !

ফের বিকৃত যৌন লালসার শিকার শিশু। তিন বছরের শিশুকে বন্ধুর বাড়িতে নিয়ে গিয়ে যৌন নিগ্রহের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 16, 2017 02:48 PM IST
বেলেঘাটায় তিন বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে যৌন নিগ্রহ !
Representational Image
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 16, 2017 02:48 PM IST

#কলকাতা: ফের বিকৃত যৌন লালসার শিকার শিশু। তিন বছরের শিশুকে বন্ধুর বাড়িতে নিয়ে গিয়ে যৌন নিগ্রহের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। বেলেঘাটার ওমদারাজা লেনের ঘটনায় অভিযুক্তকে বেধড়ক মারধর করেন স্থানীয়রা। তার বাড়িও ভাঙচুর করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পকসো আইনে মামলা দায়ের হয়েছে। নির্যাতিতা শিশু এনআরএসে ভর্তি।

ফের শহরে শিশুকে যৌন নিগ্রহ। এবার ঘটনাস্থল বেলেঘাটা। তিন বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে যৌন নিগ্রহের অভিযোগ উঠল এক প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বেলেঘাটার ওমদারাজা এলাকার বাসিন্দা ওই শিশু রাস্তায় খেলছিল। সেইসময় প্রতিবেশী রাজু রায় শিশুকে চকোলেটের লোভ দেখিয়ে বন্ধু মুন্নার বাড়িতে নিয়ে যায়। অভিযোগ, সেখানেই শিশুকে যৌন নিগ্রহ করে রাজু।

শিশুর চিৎকারে তার মা ঘটনা টের পান। গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হতে দেখেন শিশুর মা। এরপরই প্রতিবেশীরা অভিযুক্ত রাজুকে ধরে মারধর করে। ভাঙচুর করা হয় তার বাড়িও। কোনওভাবে ফাঁক পেয়ে পালিয়ে যায় রাজু। মুন্নাকে আটক করার পর রাজুর খোঁজ মেলে। উত্তর চব্বিশ পরগনার শ্যামনগর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশীরা।

অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে। নির্যাতিতা শিশুকে এনআরএসে ভরতি করা হয়েছে।

First published: 02:47:39 PM Dec 16, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर