কুলভূষণের মা-স্ত্রীকে হেনস্থা, বিস্ফোরক অভিযোগ বিদেশমন্ত্রকের

ছবি প্রকাশ করে মানবিকতার বড়াই করেছিল পাকিস্তান। অথচ পাকিস্তানে গিয়ে চরম হেনস্থা আর অপমানের মুখে পড়তে হয় কুলভূষণের মা ও স্ত্রীকে।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 27, 2017 11:16 AM IST
কুলভূষণের মা-স্ত্রীকে হেনস্থা, বিস্ফোরক অভিযোগ বিদেশমন্ত্রকের
Former Indian navy officer Kulbhushan Jadhav's mother Avanti (L) and wife, Chetankul, (3rd R) arrive to meet him at Ministry of Foreign Affairs in Islamabad, Pakistan.
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 27, 2017 11:16 AM IST

#ইসলামাবাদ: ২২ মাস পর বড়দিনে এল সেই বড় প্রতীক্ষিত মুহূর্ত। কুলভূষণ যাদবের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিল তাঁর পরিবার। তবে পাক বিদেশমন্ত্রী প্রতিশ্রুতি দিলেও কনসুলার অ্যাকসেস মেলেনি। উলটে দুপক্ষের সাক্ষাতের মধ্যেই সেই ছবি প্রকাশ করে দেয় পাক বিদেশমন্ত্রক। পাক প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে কুলভূষণের ভিডিও নিয়েও শুরু তীব্র বিতর্ক।

ছবি প্রকাশ করে মানবিকতার বড়াই করেছিল পাকিস্তান। অথচ পাকিস্তানে গিয়ে চরম হেনস্থা আর অপমানের মুখে পড়তে হয় কুলভূষণের মা ও স্ত্রীকে। নিয়মমাফিক চেকিংয়ের পরও পোশাক পরিবর্তন করতে বাধ্য করা হয়। ফেরত দেওয়া হয়নি জুতো। দুই মহিলার হেনস্থার কথা তুলে ধরে সরব হল বিদেশমন্ত্রক। ঘটনা জানিয়ে অভিযোগ করা হবে আন্তর্জাতিক আদালতে।

ছবিতেই স্পষ্ট, কুলভূষণের দেহে আঘাতের চিহ্ন রয়েছে। পাকিস্তানের জেল থেকে বিদেশমন্ত্রকের দফতরে আনা হয়েছিল কুলভূষণকে। কূলভূষণের মা ও স্ত্রীকে সঙ্গে নিয়ে পৌঁছন পাকিস্তানে ভারতের ডেপুটি হাই-কমিশনার জেপি সিংহ।

First published: 11:16:41 AM Dec 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर