২৫-এ পা এল্টন জন এইডস ফাউন্ডেশনের, নিউ ইয়র্কের গালা ইভেন্টে বিশাল তারকা সমাবেশ

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 11, 2017 05:11 PM IST
২৫-এ পা এল্টন জন এইডস ফাউন্ডেশনের, নিউ ইয়র্কের গালা ইভেন্টে বিশাল তারকা সমাবেশ
Photo: AP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 11, 2017 05:11 PM IST

#নিউইয়র্ক:  ২৫ বছরের উদযাপন। এলটন জনের এইডস ফাইন্ডেশন পা রাখল পঁচিশে। তাই নিউ ইয়র্কে গালা ইভেন্টে হাজির হয়েছিলেন সঙ্গীত জগত ও ফিল্ম জগতের তারকারা। ছিলেন নীল প্যাট্রিক হ্যারিস, অ্যালেক বল্ডউইন, গ্লেন গ্লোস। এইডস সচেতনতার প্রচারের পাশাপাশি এলজিবিটিদের রাইটস নিয়েও সরব হন তাঁরা।

 

যে কোনও অনুষ্ঠানে রেড কার্পেট পাতার চলটা অনেকদিনের। কিন্তু যেহেতু এইডস এর সচেতনতার প্রচার। সে কারণেই নিউ ইয়র্কে ব্ল্যাক কার্পেটে এলটন জনের এইডস ফাউন্ডেশনের পঁচিশ বছর উদযাপন করলেন হলিউড সেলিব্রিটিরা। ব্রিটিশ এই সিঙ্গার তো ছিলেনই। তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ে নামলেন নীল প্যাট্রিক হ্যারিস, অ্যালেক বল্ডউইন, বিলি জোয়েল ও গ্লেন ক্লোস ও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টনের মতো ব্যক্তিত্বরা। অনুষ্ঠানে একটি কনসার্টও অনুষ্ঠিত হয়।

 

পঁচিশ বছরে সারা বিশ্বে সচেতনতা প্রচারে সাহায্য করছে তাঁর এইডস ফাউন্ডেশন। সমস্ত জায়গা থেকে অর্থ সাহায্য এসেছে, ফলে আগামীদিনে এইডস মুক্ত পৃথিবীর স্বপ্ন দেখেন সঙ্গীতশিল্পীরা ৷

 

এইডস ফাইন্ডেশনের প্রচারের পাশাপাশি এলজিবিটি রাইটস নিয়ে সরব হন এলটন। সঙ্গীতের মাধ্যমে এই অনুষ্ঠান শেষে হলেও আগামীদিনে এলজিবিটি রাইটস নিয়ে আওয়াজ উঠতে চলেছে এই ফাউন্ডেশনে। তা সদস্যদের বক্তব্যে স্পষ্ট।

t-Elton-John-AIDS-Foundation

First published: 04:51:25 PM Nov 11, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर