Mi Fan Festival 2021: মাত্র ১ টাকা পাওয়া যাবে ফোন, ল্যাপটপ-সহ একাধিক জিনিস, সেলে শুরু আগামিকাল থেকে

Mi Fan Festival 2021: মাত্র ১ টাকা পাওয়া যাবে ফোন, ল্যাপটপ-সহ একাধিক জিনিস, সেলে শুরু আগামিকাল থেকে

অনলাইনের পাশাপাশি অফলাইন অফারেও সেল চলবে। যা শেষ হবে ১৭ মে

অনলাইনের পাশাপাশি অফলাইন অফারেও সেল চলবে। যা শেষ হবে ১৭ মে

  • Share this:

Mi Fan Festival 2021: আগামীকাল অর্থাৎ ৮ এপ্রিল থেকে শুরু হচ্ছে Mi Fan Festival 2021। Xiaomi-এর তরফে আয়োজিত এই সেল চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। এক্ষেত্রে স্মার্টফোন, ল্যাপটপ, অডিও ডিভাইজ থেকে শুরু করে একাধিক জিনিসে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। অনলাইনের পাশাপাশি অফলাইন অফারেও সেল চলবে। যা শেষ হবে ১৭ মে। কোথায় কত ছাড় মিলবে? জেনে নেওয়া যাক বিশদে!

অনলাইন অফার

Mi Fan Festival 2021-এ অনলাইনে একাধিক আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। এক্ষেত্রে ৮ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত চলবে এই অনলাইন অফার। প্রতি দিন বিকেল ৪টার সময় সংস্থার তরফে ফ্ল্যাশ সেল শুরু হবে। এই সেলে মাত্র এক টাকায় পাওয়া যাবে Mi 10i (Review), Mi TV 4A 32 Horizon এডিশন, Redmi 9 Power (Review), Mi Neckband Bluetooth Earphones (Review), Mi Beard Trimmer1C সহ একাধিক জিনিস।

সংস্থার তরফে জানানো হয়েছে, স্মার্টফোন, ল্যাপটপ, অডিও ডিভাইজ থেকে শুরু করে প্রায় সমস্ত ক্যাটাগরিতেই ১২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর পাশাপাশি Mi Air Purifier 3 ও অন্যান্য গৃহস্থালির জিনিসপত্রে ৪,৪৯৯ টাকার ছাড় দিচ্ছে Xiaomi। সেল চলাকালীন বাড়তি সুবিধা পাচ্ছেন ICICI, HDFC ও অ্যাক্সিক ব্যাঙ্কের গ্রাহকরা।

এগুলি ছাড়া সকাল ১০টার সময় রয়েছে একাধিক নজর কাড়া অফার। এক্ষেত্রে Mi Notebook Horizon 14-এ ১৩,০০০ টাকা, Mi 10T Pro (Review)-তে ১৩,০০০ টাকা, Redmi Note 9 (Review)-এ ৮,০০০ টাকা, Mi TV 4A 108 cm (43) Horizon Edition-এ ৪,০০০ টাকা , Redmi Earbuds S (Review)-তে ১,১০০ টাকার ছাড় দিচ্ছে Xiaomi। রাতের বেলাতেও রয়েছে মেগা ইভেন্ট। সেল চলাকালীন সন্ধ্যা ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত একসঙ্গে তিনটি প্রোডাক্ট কেনার ক্ষেত্রে একটি আকর্ষণীয় ছাড় থাকবে।

অফলাইন অফার

Mi Fan Festival 2021-এ অফলাইনেও নানা অফার থাকবে। চলবে সেল। এক্ষেত্রে ৬ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত চলবে এই অফলাইন সেল। সেল চলাকালীন Cultfit, MakeMyTrip, Zoomcar, The Man Company, Lenskart, Tokn, and Magicpin-সহ একাধিক ব্র্যান্ড থেকে ১০,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় গিফ্ট ভাউচার পাবেন ক্রেতারা। অনেক ক্ষেত্রে ১০,০০০ টাকার বেশি গিফ্ট ভাউচারও রয়েছে। এগুলির পাশাপাশি প্রতিদিনের মোট কেনাকাটায় সৌভাগ্যবান কোনও এক ক্রেতা ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন।

Published by:Ananya Chakraborty
First published: