corona virus btn
corona virus btn
Loading

মিনিটের মধ্যে ১০০০ ইউনিট বিক্রি হয়ে গেল Xiaomi ২ লক্ষের বেশি দামি Smart TV

মিনিটের মধ্যে ১০০০ ইউনিট বিক্রি হয়ে গেল Xiaomi ২ লক্ষের বেশি দামি Smart TV

জেনে নিন Redmi Smart TV Max-এর স্পেসিফিকেশন

  • Share this:

Redmi Smart TV Max: মার্চ মাসে চিনে ৯৮ ইঞ্চির বড় ডিসপ্লের স্মার্টটিভি লঞ্চ করেছিল Xiaomi। ৯৮ ইঞ্চির Redmi Smart TV Max বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই কথা নিজেই জানিয়েছে Xiaomi। শাওমি জানিয়েছে যে চিনে কোম্পানির 10th Anniversary সেল চলছিল, যেখানে মিনিটের মধ্যে বিক্রি হয়ে গেল ৯৮ ইঞ্চির Redmiস্মার্ট টিভি মাক্স। জানা গিয়েছে যে লঞ্চ হওয়ার পর সেলে কোম্পানি মাত্র ১০০টি ইউনিট টিভি বিক্রি করতে সফল হয়েছিল। কিন্তু এই সেলে কিছু মিনিটের মধ্যে বিক্রি হয়ে যার ১০০০ ইউনিট টিভি। এই টিভির বিশেষ আকর্ষণ এর ৯৮ ইঞ্চির ডিসপ্লে, এর দাম ১৯,৯৯৯ ইউয়ান, মানে ভারতীয় মুদ্রায় প্রায় ২,১৫,০০০ টাকা।

Redmi Smart TV Max ফিচার্স: এই টিভিতে রয়েছে ৯৮ ইঞ্চির ডিসপ্লে, আর এতে পাবেন 4K UHD কোয়ালিটির মতো ফিচার্সও। এই টিভিতে ৮৫% এনটিএসসি সহ ১৯২ ডায়নামিক ব্যাকলাইট জোন রয়েছে। এতে রয়েছে ১২এনএম প্রসেসর সহ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

কাস্টমাইজড ১২এনএম চিপ আর স্মুথ অ্যানিমেশনের জন্য ৯৮ ইঞ্চির রেডমি স্মার্ট টিভি মাক্সে রয়েছে MEMC মোশন কমপেনসেশন। এই টিভির ১টি ইউনিটের জন্য ১ জন কাস্টমার কেয়ার উপলব্ধ। এই টিভিটিতে ৩ টি এইচডিএমআই, ২ টি ইউএসবি, এভি ইনপুট পোর্ট রয়েছে। আবার এই টিভিতে সাপোর্ট করবে ডলবি সাউন্ড ও ডিটিএস এইচডি প্যানারোমিক অডিও। শাওমির নতুন এই টিভিতে XioaAI বিল্ট-ইন, ইন্টেলিজেন্স হোম কনট্রোল আর বড় ভিডিও-অডিও রিসোর্সে রয়েছে।

সম্প্রতি কোম্পানিটি চিনে Mi TV LUX 65” OLED সিরিজ লঞ্চ করেছে। কোম্পানি ১০ বছর পূর্তি উপলক্ষে একটি লঞ্চ ইভেন্টে এই টিভির ট্রান্সপারেন্ট এডিশন লঞ্চ করেছিল। নতুন এই টিভির নাম Mi TV LUX OLED Transparent Edition। বিশ্বের প্রথম মাস-প্রোডিউস ট্রান্সপারেন্ট এই টিভিটির দাম প্রায় ৫.৩৭ লক্ষ টাকা। সেই সঙ্গে লঞ্চ হয়ে ছিল Redmi K30 Pro আর Mi10 Ultra স্মার্টফোনগুলি।

Published by: Ananya Chakraborty
First published: August 19, 2020, 5:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर