প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

আকর্ষণীয় অফারের সঙ্গে আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi 9, কিনে নিন এই সুযোগেই

আকর্ষণীয় অফারের সঙ্গে আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi 9, কিনে নিন এই সুযোগেই

জেনে নিন Redmi 9-এর ফিচার্স ও দাম

  • Share this:

Redmi 9: আজ, ২৮ সেপ্টেম্বর ফের একার ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Redmi 9। এই স্মার্টফোনটির বিশেষ আকর্ষণ ফোনের বিশাল 5000mAh ব্যাটারি। এই ফোনটি Redmi 8-এর আপগ্রেডেড ভার্সন। রেডমি ৯ এর দাম শুরু হচ্ছে ৮,৯৯৯ টাকা থেকে। আজ দুপুর ১২টা থেকে Amazon ও Mi.com এ কেনা যাবে ফোনটি।

Redmi 9-এর দুটি ভেরিয়েন্ট স্টোরেজের সঙ্গে লঞ্চ হয়েছে - ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। অ্যামাজন থেকে এই ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি HSBC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ৫% ইনস্ট্যান্ট ছাড়। এই ফোনের ইএমআই শুরু হয়েছে ১০০০ টাকা থেকে।

Redmi 9-এ রয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। যার পিক্সেল রেজুলেশন ৭২০×১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনটি ইমার্সিভ স্ক্রিনের সঙ্গে এসেছে। এর ফলে এই ফোনে আরও ভাল এন্টারটেনমেন্ট এক্সপিরিয়েন্স পাওয়া যায়। ফোনের ভিরতে রয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‌্যাম আর ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। গেমারদের জন্য এতে হাইপারইঞ্জিন গেম টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

Redmi 9 ফোনটিকে Aura Edge ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। তিনটি রঙে পাওয়া যাবে ফোনটি- স্পোর্টি অরেঞ্জ, কার্বন ব্ল্যাক ও স্কাই ব্লু। এই প্রথম কোনও Xiaomi-র ফোনে অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলেবে MIUI 12 সিস্টেম। ছবি তোলার জন্য Redmi 9-এ রয়েছে ডুয়েল AI ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, আর ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এই সঙ্গে রয়েছে LED ফ্ল্যাশ। সেলফির জন্য রয়েছে AI-সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতো সস্তার ফোনেও ফেস আনলক ফিচার দিয়েছে Xiaomi।

Redmi 9-এ রয়েছে 5000mAh-এর ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে এর থেকে ৩০ ঘণ্টা ভিডিও ক্লিং করা সম্ভব। এছাড়াও ফোনে রয়েছে 4G, ওয়াই ফাই, ভিও ওয়াই ফাই, জিপিএস এবং 3.5mm হেডফোন জ্যাক।

Published by: Ananya Chakraborty
First published: September 28, 2020, 10:28 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर