১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi Mi 10i প্রথ সেল আজ, রয়েছে আকর্ষণীয় অফার্স

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi Mi 10i প্রথ সেল আজ, রয়েছে আকর্ষণীয় অফার্স
এক নজরে দেখে নিন Mi 10i-এর কিছু গুরুত্বপূর্ণ ফিচার্স-

এক নজরে দেখে নিন Mi 10i-এর কিছু গুরুত্বপূর্ণ ফিচার্স-

  • Share this:

    Xiaomi Mi 10i: বছর শুরুতেই ধামাকা নিয়ে হাজির হল মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থা Xiaomi। ৫ জানুয়ারি, ভারতে লঞ্চ হয়েছিল Mi 10i। এটি কোম্পানির ভারতে মি ১০ সিরিজের দ্বিতীয় ফোন যেখানে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। আজ, ৮ জানুয়ারি প্রথমবার সেলে পাওয়া যাচ্ছে ফোনটি। আজ দুপুর ১২টা থেকে Amazon ও Mi.com এ পাওয়া যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার এই স্মার্টফোনটি। ফোনটি মিডনাইট ব্ল্যাক, প্যাসিফিক সানরাইজ ও আটলান্টিক ব্লু রঙে পাওয়া যাচ্ছে।

    দাম ও অফার: ভারতে মি ১০ আই এর দাম শুরু হয়েছে ২০,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য যথাক্রমে ২১,৯৯৯ টাকা ও ২৩,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাঙ্কের গ্রাহকরা ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার জিও গ্রাহকদের জন্য ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট দেওয়া হবে।

    এক নজরে Mi 10i-এর কিছু গুরুত্বপূর্ণ ফিচার্স-

    ১. দুর্দান্ত ব্য়াটারি ব্যাকআপ ও ফাস্ট চার্জিং অপশন পাওয়া যাচ্ছে Xiaomi-র এই ফোনে। ব্যাটারি রয়েছে 4,820 mAh। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, ০ থেকে মাত্র ৫৮ মিনিটেই ফোনটি ১০০ শতাংশ চার্জ হতে পারে।

    ২. ফোনটির দু'দিকেই রয়েছে গোরিলা গ্লাস। রয়েছে IR blaster ও এর IP 53-rated স্প্ল্যাশ প্রুফ।

    ৩. পুরনো Mi-এর ফোনগুলির মতো এতে 3.5 mm-এর জ্যাকই থাকছে।

    ৪. HDR, HDR 10 ও Widevine L1 সার্টিফায়েড ডিসপ্লে থাকছে এতে।

    ৫. প্রসেসরের দিকটিও বেশ মজবুত রেখেছে Mi। গেমারদের জন্য অত্যন্ত ভালো একটি ফোন। রয়েছে 750G SoC কোয়ালকম স্ন্যাপড্র্যাগন প্রসেসর। যার চিপসেট 120 fps পর্যন্ত গেমিং অ্যালাও করতে পারে।

    ৬. টিজারেই বোঝা গিয়েছিল, ক্যামেরায় কোনও কমপ্রোমাইজ করছে না Mi। কথা মতোই 108 MP মেইন ক্যামেরা থাকছে এই ফোনে। সঙ্গে রয়েছে 8MP আল্ট্রা ওয়াইড সেন্সর, রয়েছে ম্যাক্রো ও ডেপথ সেন্সরও। থাকছে ISO ফিচার। এর সেলফি ক্যামেরা 16 MP-এর ও ফুল HD ভিডিও রেকর্ডিংয়ের সুবিধেও পাওয়া যাচ্ছে। 4k রেজলিউশন ভিডিও রেকর্ডিংয়ের অপশনও থাকবে।

    শুধু Mi 10i -ই নয়, সম্প্রতি Mi 10 সিরিজের একাধিক ফোন লঞ্চ করেছে Xiaomi। vanilla Mi 10, Mi 10T, ও Mi 10T Pro রয়েছে এর মধ্যে।

    Published by:Ananya Chakraborty
    First published: