corona virus btn
corona virus btn
Loading

চোখের নিমেষে ফুটন্ত জল! ৪ সেকেন্ডে গরম জল তৈরি শাওমির Hot Water Dispenser-এ

চোখের নিমেষে ফুটন্ত জল! ৪ সেকেন্ডে গরম জল তৈরি শাওমির Hot Water Dispenser-এ

সাইজে ছোট হওয়ার কারণে গ্রাহকেরা খুব সহজেই এটিকে ব্যাগে নিয়ে ঘুরতে পাড়বেন।

  • Share this:

#নয়াদিল্লি: শাওমি বাজারে প্রায় দিন কিছু না কিছু নতুন এবং সাশ্রয়ী মূল্যের স্মার্ট জিনিস লঞ্চ করতে থাকে। ১৫ জুন Xiaomi Youpin লঞ্চ করল ইনস্ট্যান্ট গরম জল ডিস্পেনসার। এই হট ওয়াটার ডিস্পেনসারটির দাম ১৯৯ ইউয়ান, ভারতীয় মুদ্রায় প্রায় ২,১০০ টাকা। এই জলের ডিস্পেনসারটি সাইজ ১১৭x৬২x১৯০ মিলিমিটার। সাইজে ছোট হওয়ার কারণে গ্রাহকেরা খুব সহজেই এটিকে ব্যাগে নিয়ে ঘুরতে পারবেন।

এই ওয়াটার হিটারে নতুন ন্যানো-থার্মাল বাই বয়েলিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই প্রযুক্তির সাহায্যে কন্টেনারের জল গরম হতে মাত্র ৪ সেকেন্ড সময় লাগবে। এই ওয়াটার হিটারটিতে একটি ডিসপ্লে রয়েছে, যা ব্যবহারকারীদের জলের তাপমাত্রা দেখাবে। এছাড়াও এই ডিস্পেনসারে রয়েছে কাস্টম টেম্পারেচার সেট অপশন, এর সাহায্যে ব্যবহারকারী আগের থেকে জল কতটা গরম হবে সেটাও সেট করে রাখতে পারবে। এতে 45°C, 60°C, 85°C, আর 100°C তাপমাত্রার অপশন দেওয়া রেয়েছে, এর মধ্যে থেকে ব্যবহারকারীরা নিজেদের ইচ্ছে মতো তাপমাত্রা বেছে নিতে পারবে।

এই হট ওয়াটার ডিস্পেনসারে 120ml, 250ml, 360ml আর 500ml-এর অপশন দেওয়া রয়েছে। ব্যবহারকারীরা জলের পরিমান অনুযায়ী জলের টেম্পারেচার সেট করতে পারবেন। এই ডিস্পেনসারটিকে এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে এতে বাজারে পাওয়া যায় এমন যে কোনও জলের বোতল এতে ফিট হয়ে যাবে।

Xiaomi Youpin প্লাটফর্মে এই হট ওয়াটার ডিস্পেনসারটির দাম ২৯৯ ইউয়ান, কিন্তু এই মুহূর্তে ডিসকাউন্টে এটি ১৯৯ ইউয়ানে পাওয়া যাচ্ছে। এই অফারটি ১৫ জুন থেকে শুরু করে ১৮ জুন পর্যন্ত চলবে।

Published by: Ananya Chakraborty
First published: June 16, 2020, 11:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर