প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

১৬ তারিখ থেকে শুরু Xiaomi Diwali with Mi সেল, দেখে নিন কোন ফোনগুলিতে রয়েছে বিশাল ছাড়

১৬ তারিখ থেকে শুরু Xiaomi Diwali with Mi সেল, দেখে নিন কোন ফোনগুলিতে রয়েছে বিশাল ছাড়

এই সেলে প্রথমবার সস্তায় পাওয়া যাবে Redmi Note 9 Pro Max আর Redmi Note 9 Pro

  • Share this:

Diwali With Mi: উৎসবের মরসুম শুরু হতে চলেছে আর কয়েক দিনের মধ্যেই, ভারতের সবচেয়ে জনপ্রিয় এবং 1নম্বর স্মার্টফোন ব্র্যান্ড, Redmiতাদের অফিশিয়াল ওয়েবসাইট mi.com–এ নিয়ে এসেছে আকর্ষণীয় দীপাবলী সেল। স্মার্টফোন থেকে শুরু অ্যাক্সেসরিজ- প্রতিটি জিনিসের উপরে রয়েছে এমনসব ছাড়, যা দেখলে আপনার অবিশ্বাস্য মনে হবে। এই সেল শুরু হয়েছে 16অক্টোবর থেকে এবং চলবে 21অক্টোবর পর্যন্ত।

ভারতের সবচেয়ে বড় উৎসব পালনের এই মরসুমে, RedmiIndiaনিয়ে এসেছে নিয়ে এসেছে এমন সব ডিল যা দেখলে আপনি চোখের পাতা ফেলতে ভুলে যাবেন!এই প্রথম ছাড় দেওয়া হচ্ছে Redmi 9 সিরিজ এবং ‘দেশের স্মার্টফোন’9A-এর উপরে। এছাড়াও অফারেপাবেন অডিও প্রোডাক্ট এবং অ্যাক্সেসারিজ। শুধু তা-ই নয়, এই ধরনের পাগল করার মতো ছাড়ের সাথে থাকছে আরও অনেক কিছু, যে গ্রাহকরা Axis Bankকার্ড কিংবা Bank of Barodaক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন, তাঁরা ইনস্ট্যান্ট ছাড় বাবদ আরও₹1000 পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

Redmi India-র সেরা অফারগুলি:

বাজারে প্রথম আসার সময় Redmi Note 9 Pro Max-এর MRP ছিল ₹18999, আর এই ফোন এখন পাবেন মাত্র ₹15,999 দিয়েই, তবে এর প্রো ক্যামেরা ও ম্যাক্স পারফর্মেন্সে কোনও খামতি পাবেন না। আবার পারফর্ম্যান্স পাওয়ার হাউস Redmi Note 9 Pro পেয়ে যাবেন মাত্র ₹12,999-এ, অথচ বাজারে আসার সময় এর MRP ছিল ₹16,999.এই দুটি মডেল কেনার জন্য পেয়ে যাবেন 12 এবং 6 মাসের নো কস্ট EMI-এর সুবিধা। আর সেরা চ্যাম্পিয়ান, Redmi Note 9 পাবেন প্রায় জলের দরে, ঠিক শুনছেন, মাত্র ₹10,999 থেকে শুরু। বাজারে আসার সময় এই ফোনের দাম শুরু হয়েছিল ₹14,999থেকে। ফলে বুঝতেই পারছেন, কতটা সাশ্রয় হবে !

শক্তিশালী পারফর্ম্যান্সের সেরা প্যাকেজ, দুর্ধর্ষ ডিসপ্লে এবং বাজারের সেরা ক্যামেরা আপনার হতে পারে খুবই কম দামে।Redmi 9সিরিজের ফোনগুলি এই প্রথম পাবেন অবিশ্বাস্য ছাড়ে। উদাহরণ হিসেবে বলা যায়, Redmi 9 Prime (4GB + 128GB) যার MRPছিল ₹13,999, সেই ফোনই এখন আপনার হাতে চলে আসবে মাত্র ₹10,999 দিলেই। আবার Redmi 9i শুরু হচ্ছে মাত্র ₹8,299 থেকে। একে দেশের স্মার্টফোন বলা হয় কারণ, কয়েক লক্ষ ভারতবাসী এই ফোন ব্যবহার করে সন্তুষ্ট। Redmi 9A পাবেন অবাক করা দামে- আগে যার MRPছিল₹8,499, এখন সেই ফোন পাবেন মাত্র ₹6,499 দিলেই।

তবে এই ছাড় শুধুমাত্র ফোনের জন্য নয়, আসন্নদীপাবলী উপলক্ষ্যেMiঅফার পেয়ে যাবেনএই জনপ্রিয় ব্র্যান্ডের লাইফস্টাইল প্রোডাক্ট এবং RedmiSonicBass-এর মতো সদ্য বাজারে আসা ওয়্যারলেস ইয়ারফোনের উপরেও। বিশ্বাস হচ্ছে না! তাহলে জেনে নিন, বর্তমান MRP-এর চেয়ে অর্ধেকেরও দামে পেয়ে যাবেন এই দুর্ধর্ষ ইয়ারফোনটি। এছাড়াও RedmiEarbuds 2C এবং Sপেয়ে যাবেন খুব কম দামে, এগুলির দাম পড়বে যথাক্রমে ₹1,299 এবং ₹1,499, ফলে এবার ওয়্যারলেস ব্যবহার করুন নিজের বাজেটের মধ্যেই।

এই সেল চলাকালীন, আপনি জিততে পারেন Redmi Note 9 Pro, Mi TV এবং আরও অনেক কিছু মাত্র ₹1দিয়ে। একদম ঠিক পড়েছেন! এর জন্য আপনাকে ₹1 দিয়ে ₹1 ফ্ল্যাশ সেলে অংশগ্রহণ করতে হবে বা আপনি আরও অনেক ধরনের অফারের মধ্যে থেকে নিজের উপযুক্ত অফারটি বেছে নিয়ে আরও বেশি সাশ্রয় করতে পারেন। আপনার বন্ধু ও প্রিয়জনদের Miগিফ্ট কার্ড উপহার দিয়ে এই বছর দীপাবলীতে তাঁদের মুখেও হাসি ফোটাতে পারেন।

এই বছর দীপাবলী আরও উজ্জ্বল করে তুলুন Mi-এর সহযোগিতায় এবং কিনে নিন আপনার পছন্দের Redmi প্রোডাক্ট এখান থেকেই।

এটি একটি পার্টনারড পয়াস্ট

Published by: Ananya Chakraborty
First published: October 17, 2020, 10:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर