corona virus btn
corona virus btn
Loading

WhatsApp ব্যবহারকারীদের জন্য দারুণ খবর, আজ থেকেই ব্যবহার করতে পারবেন ২টি নতুন স্টিকার প্যাক

WhatsApp ব্যবহারকারীদের জন্য দারুণ খবর, আজ থেকেই ব্যবহার করতে পারবেন ২টি নতুন স্টিকার প্যাক

নতুন দুটি স্টিকার প্যাক ‘YaYa’ আর ‘Hacker Girl’ লঞ্চ করল হোয়াটসঅ্যাপ

  • Share this:

হোয়াটসঅ্যাপ (WhatsApp) ছাড়া বর্তমান প্রজন্মের জীবন যেন অচল। নিজের জনপ্রিয়তা বজায় রাখতে নিত্য নতুন ফিচার নিয়ে হাজির হচ্ছে হোয়াটসঅ্যাপ (WhatsApp)। বেশ কিছু বছর আগে হোয়াটসঅ্যাপ লঞ্চ করেছিল স্টিকার ফিচারটি, আর তখন থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই ফিচারটি। এবার এই স্টিকারের সঙ্গে জড়িত সুখবর নিয়ে এল হোয়াটসঅ্যাপ। আজ থেকে হোয়াটসঅ্যাপে আরও দুটি নতুন স্টিকার প্যাক যুক্ত করা হয়েছে। ট্যুইট করে WABetaInfo জানিয়েছে যে অ্যান্ড্রয়েড আর iOS এর জন্য নতুন দুটি স্টিকার প্যাক ‘YaYa’ আর ‘Hacker Girl’ লঞ্চ করা হয়েছে। এই স্টিকারগুলি ব্যবহারকারীরা আজ তেহকে ব্যবহার করতে পারবে।

হোয়াটসঅ্যাপের নতুন স্টিকারগুলি ব্যবহার করার জন্য ব্যবহারকারীকে সবার প্রথমে কোনও একটি চ্যাটে যেতে হবে। এরপর ইমোজি আইকনে ট্যাপ করতে হবে। এখানে আপনি Emoji, GIF আর Sticker-এর বাটন দেখতে পাবেন। এবার স্টিকারে গিয়ে ডান দিকে থাকা '+' চিহ্নে ক্লিক করুন। সবার উপরেই আপনি নতুন স্টিকারের প্যাক দেখতে পাবেন।

সম্প্রতি হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড আর iOS এর জন্য অ্যানিমেটেড স্টিকার লঞ্চ করেছে। ব্যবহারকারীদের অ্যাপের স্টিকার স্টোরের পাশেই অ্যানিমেটেড স্টিকার স্টোরের অপশন দেখতে পাবেন। এর পাশেই একটি প্লে বাটন রয়েছে, এর থেকে পুরানো স্টিকার এবং নতুনগুলির মধ্যে পার্থক্য করা যায়। এখানে আপাতত আপনি ৫টি অ্যানিমেটেড স্টিকার প্যাক দেখতে পাবেন, যার মধ্যে দু-একটি ফেসবুকে আপনি হয়তো আগে দেখেছেন। ৫টি অ্যানিমেটেড স্টিকার প্যাকগুলি হল - রিকো সুইট লাইফ, Playful Piyomaru, Bright Days, Moody Foodies, আর Chummy Chum Chums।

রিপোর্ট অনুযায়ী, হোয়াটসঅ্যাপ অ্যানিমেটেড স্টিকারগুলিতে আনলিমিটেড লুপ প্লে আনার উপরে কাজ করছে। ট্যুইট করে WABetaInfo জানিয়েছে যে, হোয়াটসঅ্যাপ ইনফাইনাইট অ্যানিমেশনের উপরে পাজ করার প্ল্যানিং করছে। ট্যইটে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যাতে দেখা যাচ্ছে যে কীভাবে অ্যানিমেটেড স্টিকার কীভাবে হোয়াটসঅ্যাপে লুপে চলবে।

যদিও এই সম্পর্কে হোয়াটসঅ্যাপ কোনও অফিসিয়াল তথ্য দেয়নি। কিন্তু WABetaInfo জানিয়েছে যে আগামী সময়ে এই ফিচারটিকে নতুন অপশন হিসাবে নিয়ে আসতে পারে।

Published by: Ananya Chakraborty
First published: August 15, 2020, 5:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर