প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর-সহ বাজারে আসতে চলেছে Vivo-র নতুন বাজেট স্মার্টফোন Vivo Y20

স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর-সহ বাজারে আসতে চলেছে Vivo-র নতুন বাজেট স্মার্টফোন Vivo Y20

গতবছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Vivo Y19-এর আপগ্রেডেড ভার্সন Vivo Y20

  • Share this:

Vivo Y20: ফের একটি নতুন বাজেট স্মার্টফোন বাজারে আনতে চলেছে চিনের স্মার্টফোন কোম্পানি Vivo। রিপোর্ট অনুযায়ী, কোম্পানির নতুন স্মার্টফোনটি হবে গতবছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Vivo Y19-এর আপগ্রেডেড ভার্সন Vivo Y20। এই স্মার্টফোনটি বাজারে আসবে স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেটের সঙ্গে। জানা গিয়েছে যে সম্প্রতি Vivo Y20- মডেল Y2027 কে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। সেখানে ফোনের কিছু ডিটেলসও সামনে এসেছে। লিস্টিং থেকে জানা গিয়েছে যে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে।

সেই সঙ্গে এও জানা গিয়েছে যে ফোনে 1.8GHz ক্লক স্পিড যুক্ত অক্টা কোর কোয়ালকম প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যামের সঙ্গে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। বেশ কিছু রিপোর্ট দাবি করেছে যে এতে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের ওপরে কোম্পানির ফানটাচ ওএস স্কিন চলবে। যদিও Vivo এখনও Y20 ফোনটি সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি।

Vivo Y20-এর আগের ফোন Vivo Y19-এ ছিল মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর। আবার এতে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাবেন। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যায়। Vivo Y19-এ ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৩৪০ X ১০৮০ পিক্সেল।

পাওয়ারের জন্য ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি, সঙ্গে ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ছবি তোলার জন্য ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। এর থেকে অনুমান করা হচ্ছে যে Vivo Y20-তে আরও পাওয়ারফুল ব্যাটারি এবং প্রসেসর থাকতে পারে।

Published by: Ananya Chakraborty
First published: August 17, 2020, 10:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर