প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

৪৪ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা-সহ বাজারে এল Vivo V20 Pro 5G, জেনে নিন দাম

৪৪ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা-সহ বাজারে এল Vivo V20 Pro 5G, জেনে নিন দাম

জেনে নিন ফোনটির স্পেসিফিকেশন, দাম ও অফার

  • Share this:

Vivo V20 Pro launched: অবশেষে ভারতে লঞ্চ হল Vivo V20 Pro। এই প্রথম কোনও Vivo-র ভি সিরিজের ফোনে 5G কানেক্টিভিটির সঙ্গে এসেছে। ভারতে ভিভো ভি২০ প্রো এর দাম শুরু হচ্ছে ২৯,৯৯০ টাকা থেকে। ভিভো ভি ২০ ফোনে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ডুয়েল সেলফি ক্যামেরা। জেনে নিন ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন...

Vivo V20 Pro ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯১.২ শতাংশ আর রিফ্রেশ রেট ৬০ হার্জ। কোম্পানি দাবি করেছে যে এটি সব থেকে পাতলা 5G স্মার্টফোন, এর থিকনেস ৭.৩৯ এমএম। ডুয়েল সিমের এই ফোনে চলবে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ অপারেটিং সিস্টেম। ফোনের ভিতরে রয়েছে ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। সঙ্গে ৮ জিবি র‌্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। সিকিউরিটির জন্য ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। দুটি রঙে পাওয়া যাবে ফোনটি - মিডনাইট ব্ল্যাক আর সানসেট মেলোডি।

ছবি তোলার জন্য Vivo V20 Pro ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেল সেন্সর, এফ/২.২ অ্যাপারচার-সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি ও ভিডিও কলিং এর জন্য রয়েছে এফ/২.০ অ্যাপারচার-সহ ৪৪ মেগাপিক্সেল আর ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা।

পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। যা ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য রয়েছে 5G, 4G LTE, ওয়াই-ফাই, জিপিএস, NacIC আর ইউএসবি টাইপ সি পোর্ট।

লঞ্চ অফার হিসাবে Vivo V20 Pro এর ওপর আকর্ষণীয় অফার আছে। গ্রাহকরা যদি ICICI ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন তাহলে পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। পুরানো ফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে পেতে পারেন ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। আজ থেকে Vivo India eStore আর জনপ্রিয় ই-কমার্স সাইট ও অফলাইনে রিটেল স্টোরগুলি থেকে ফোনটি কেনা যাচ্ছে।

Published by: Ananya Chakraborty
First published: December 2, 2020, 11:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर