প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Vivo V20, Flipkart থেকে কিনলে থাকছে দারুণ ডিসকাউন্টের সুযোগ, জেনে নিন খুঁটিনাটি!

Vivo V20, Flipkart থেকে কিনলে থাকছে দারুণ ডিসকাউন্টের সুযোগ, জেনে নিন খুঁটিনাটি!
Photo: Siddhartha Sarkar

Flipkart Big Billion Day Sale। যা আপনাকে পাইয়ে দিতে পারে এই ফোনের কেনাকাটায় বেশ কিছুটা ডিসকাউন্ট।

  • Share this:

#কলকাতা: ফোন একই সঙ্গে স্মার্ট আর ভাল কীসে হয়? প্রশ্নটাও যেমন সহজ, উত্তরটা তো তেমনই সবার জানাই আছে! সেই জন্যেই তো আপনি, আমি সবাই ফোনের ব্যাপারে ভাল করে ফিচার্সের তালিকায় চোখ বোলাতে ভুলি না কখনও! সেই দিক থেকে দেখলে Vivo V20 ঠিক কী কী তুলে দিচ্ছে গ্রাহকদের হাতে?

সবার প্রথমে সেরে নেওয়া যাক ক্যামেরার কথা! Vivo V20-তে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এ ক্ষেত্রে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটার, ৮ মেগাপিক্সেল মাল্টি-ফাংশন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল মনোক্রম লেন্স পেয়ে যাচ্ছেন আপনি। এর পাশাপাশিই এই ফোনের ফ্রন্ট ক্যামেরাও আপনার নজর কাড়বে। এ ক্ষেত্রে Vivo V20-তে থাকছে ৪৪ মেগাপিক্সেল সেন্সর। উল্লেখ্য, এই Vivo V20 ফোনের ফ্রন্ট ক্যামেরায় থাকছে আই অটো ফোকাস টেকনোলজি।

মিডনাইট জ্যাজ, মুনলাইট সোনাটা আর সানসেট মেলোডি কালার কম্বিনেশনে এই ফোন না কি দেশের এখনও পর্যন্ত সব চেয়ে পাতলা স্মার্টফোন- মাত্র ৭.৩৮ mm চওড়া! ৬.৪ ইঞ্চি ফুল HD, AMOLED ডিসপ্লে-সহ যদি ৮ GB RAM+১২৮ GB স্টোরেজ নিতে চান, দাম পড়বে ২৪,৯৯০ টাকা। তা আপনি কি ৮ GB RAM+২৫৬ GB স্টোরেজ নিতে চান? এ ক্ষেত্রে দাম পড়বে ২৭,৯৯০ টাকা।

কোনওটাই খুব কম দাম নয়! আর এখানেই আপনাকে সাহায্য করতে পারে Flipkart Big Billion Day Sale। যা আপনাকে পাইয়ে দিতে পারে এই ফোনের কেনাকাটায় বেশ কিছুটা ডিসকাউন্ট।

Flipkart থেকেই Vivo V20 চাইলে কিনতে পারেন আপনি! জানিয়ে রাখা ভাল যে এখনও পর্যন্ত Flipkart Big Billion Day Sale-এ রয়েছে এই ফোনের স্টক। যদি Flipkart Big Billion Day Sale থেকে এই ফোন কিনতে চান তা হলে মিলবে একাধিক আকর্ষণীয় অফার। এ ক্ষেত্রে SBI ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডে যথাক্রমে ১,৫০০ ও ১০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এ ছাড়াও নো কস্ট EMI-তে এই ফোন কেনা যাবে। এর পাশাপাশি ১৮,৯০০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধাও পেতে পারেন ক্রেতারা। তবে এই অফার বৈধ থাকছে ২১ অক্টোবর পর্যন্ত।

Published by: Siddhartha Sarkar
First published: October 20, 2020, 10:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर