প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

বাজারে আসার আগেই ফাঁস Vivo-র সস্তার 5G স্মার্টফোনের ছবি ও ফিচার্স

বাজারে আসার আগেই ফাঁস Vivo-র সস্তার 5G স্মার্টফোনের ছবি ও ফিচার্স

আসছে Vivo-র সস্তার 5G স্মার্টফোন, থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

  • Share this:

কিছু দিন আগেই চিনা স্মার্টফোন ভিভো লঞ্চ করেছিল Vivo V20 সিরিজ। ফের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করার তৈরি করছে Vivo। নতুন এই স্মার্টফোনটিতে থাকবে 5G সাপোর্ট। চিনা সার্টিফিকেশন সাইট TENAA-র লিস্টিং এ দেখা গিয়েছে ভিভো -র নতুন ফোনটি ডিজাইন। এর থেকে সামনে এসেছে ফোনটির কিছু ফিচার্সও। যদিও ফোনটির নাম এখনও জানা যায়নি। লিস্টিং সাইটে দেওয়া তথ্য অনুযায়ী, 5G রেডি এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। দুটি স্টোরেজ ভারিয়েন্টে লঞ্চ করা হতে পারে এই ফোনটিকে - ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ।

যদিও ফোনটির নাম এখনও জানা যায়নি, তবে এটা জানা গিয়েছে যে এটি এন্ট্রি লেভেল 5G ফোন হবে। মানে এই ফোনটির দাম বেশি হবে না বলে মনে কয়া হচ্ছে। বেশ কয়েকটি রিপোর্ট দাবি করছে যে এই ফোনটির দাম ৪০ হাজার টাকার মধ্যে হবে। TENAA তে ভিভো -র ফোনটির মডেল নম্বর V2031EA।

Vivo এই ফোনে থাকবে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আর এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। 5G রেডি এই স্মার্টফোনে অক্টা কোর প্রসেসর থাকবে, যার ক্লক স্পিড হবে ২.৪ গিগাহার্টজ। কিন্তু কোন প্রসেসর থাকবে সেটি ঠিক জানা যায়নি। এতে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে। আর মনে করা হচ্ছে ফোনটিতে কোম্পানির নতুন ইন্টারফেস OriginOS থাকবে।

ছবি তোলার জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। তাতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর থাকবে। সেলফির জন্য এতে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। পাওয়ারের জন্য এতে ৪,০২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা র‌্যাপিড চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

Published by: Ananya Chakraborty
First published: November 2, 2020, 12:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर