• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • UBER AND ONEPLUS PARTNER TO OFFER EMPLOYEE TRAVEL SOLUTIONS IN THE NEW NORMAL

নিউ নর্মালে কর্মীদের ভ্রমণ সমাধান সরবরাহ করতে একজোট উবার এবং ওয়ানপ্লাস

রেড কেবল ক্লাবের সদস্যরা উবার গিফট কার্ডগুলিতে বিশেষ অফার পাবেন

রেড কেবল ক্লাবের সদস্যরা উবার গিফট কার্ডগুলিতে বিশেষ অফার পাবেন

  • Share this:

    #কলকাতা: উবার ওয়ানপ্লাসের সঙ্গে অংশীদারিত্বের ঘোষণা করেছে যাতে তারা তাদের কর্মীদের জন্য ভ্রমণের চাহিদার জন্য বিভিন্ন ধরনের গতিশীলতা সমাধান প্রদান করতে পারে, যাতে কর্মক্ষেত্রে ফিরে যাওয়ার রদবদল যতটা সম্ভব নির্বিঘ্ন এবং সুবিধাজনক করে তোলা যায়।

    কৌশলগত অংশীদারিত্ব সমস্ত ওয়ানপ্লাস কর্মী এবং স্টোর এবং পরিষেবা কেন্দ্র জুড়ে কর্মীদের উবার অ্যাপে ভ্রমণের অনুরোধ করার সময় তাদের উবারের জন্য ব্যবসায়িক অ্যাকাউন্ট ব্যবহার করতে সক্ষম করবে, যা তাদের কাজে আসার এবং যাবার সময় নিরাপদ বোধ করতে সহায়তা করবে।

    অংশীদারিত্বের অংশ হিসাবে, ওয়ানপ্লাসের রেড কেবল ক্লাবের সদস্যরা উবার গিফট কার্ডগুলিতে স্বতন্ত্র ছাড়ও পাবেন।

    উবারের প্রধান পরিষেবাগুলিকে মেনে নিয়ে, উবারের ব্যবসা ওয়ানপ্লাসকে চাহিদা-মতো গতিশীলতা পরিষেবাগুলিতে প্রবেশাধিকার দেবে, ব্যবসায়িক ভ্রমণ, কর্মীদের যাতায়াত, গ্রাহক এবং অতিথি সৌজন্যমূলক যাত্রায় সহায়তা করবে, এটিকে সমস্ত পরিবহন সমাধানের জন্য সত্যিকারের একটি স্টপ শপ করে তুলবে। নমনীয় এবং সাশ্রয়ী গতিশীলতা সমাধানের মাধ্যমে, উবার আশা করছে খুচরা শিল্পের পাশাপাশি ভারতীয় অর্থনীতির পুনরুজ্জীবনে সহায়তা করবে।

    অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, অর্জুন নোহওয়ার, ডিরেক্টর, উবার ফর বিজনেস, এপিএসি'র বলেন, “এই জাতীয় চ্যালেঞ্জের সময়ে যখন ব্যবসাগুলি তাদের কর্মীদের যাতায়াত পুনরায় ফিরেয়ে আনার জন্য উদ্ভাবনী উপায়গুলি সন্ধান করছে, তখন এই নিউ নর্মালে তাদের এবং তাদের কর্মীদের স্থানান্তরে সাহায্য করার জন্য ওয়ানপ্লাসের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা রোমাঞ্চিত। আজকের ব্যবসায়ের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে পারে এমন উদ্ভাবনী সমাধান প্রদানের জন্য আমরা আমাদের প্রযুক্তির সদ্ব্যবহার করতে এবং আমাদের প্ল্যাটফর্মকে খাপ খাইয়ে নিতে প্রতিশ্রুতিবদ্ধ। রাইডশেয়ারিং সমাধানগুলির স্যুটের মাধ্যমে উবারের বিজনেস ব্যবসা পুনরুদ্ধার প্রক্রিয়ায় অগ্রণী ভূমিকা পালন অব্যাহত রাখবে এবং কোম্পানিগুলিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সহায়তা করবে।”

    এই অংশীদারিত্ব সম্পর্কে বলতে গিয়ে, বিকাশ আগরওয়াল, জেনারেল ম্যানেজার, ওয়ানপ্লাস ইন্ডিয়া বলেন, “আমরা আমাদের কর্মী এবং রেড কেবল ক্লাব সদস্যদের প্রচুর সুবিধা নিশ্চিত করতে উবারের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত যাতে তারা নিরাপদ ও সুবিধাজনক যাত্রার বিকল্প গ্রহণ পারে। কিভাবে দুর্দান্ত গ্রাহকের অভিজ্ঞতা প্রদানের মূল লক্ষ্যগুলি ভাগ করে নেওয়া যায় সেদিকে ওয়ানপ্লাস এবং উবার উভয়ই নজর দেয়, আমরা নিশ্চিত যে আমাদের কর্মীরা এবং রেড কেবল ক্লাব সম্প্রদায় এই দুর্দান্ত অফারটির সর্বাধিক উপকার গ্রহণ করবে।”

    সুরক্ষা সর্বোচ্চ অগ্রাধিকার হিসাবে রয়ে গেছে এবং গত কয়েক মাস ধরে, উবার চালকদের সুরক্ষা সরবরাহ ক্রয়ের জন্য যথেষ্ট বিনিয়োগ করেছে এবং যাত্রী এবং চালক অংশীদারদের যাত্রার সময় নিরাপদ বোধ করতে সহায়তা করার জন্য উদ্ভাবনী প্রযুক্তি-চালিত সমাধানগুলিকে কার্যকর করেছে। এর মধ্যে সুরক্ষা ব্যবস্থার একটি বিস্তৃত সেট অন্তর্ভুক্ত রয়েছে, যথা গো অনলাইন চেকলিস্ট, যাত্রী এবং চালক অংশীদার উভয়ের জন্য একটি বাধ্যতামূলক মাস্ক নীতি, যাত্রী এবং চালক অংশীদারদের জন্য প্রি-ট্রিপ মাস্ক যাচাইকরণ সেলফি এবং সুরক্ষা এসওপিগুলিতে চালক অংশীদারদের শিক্ষা বাধ্যতামূলক।

    উপরন্তু, উবার ভারতে সুরক্ষা ‘ককপিটস’ বা সুরক্ষা পর্দার পথ দেখিয়েছে, যাত্রী এবং চালকের মধ্য দিয়ে একটি উদ্ভাবনী এবং প্রতিরক্ষামূলক সিলিং-থেকে-মেঝে পর্যন্ত স্বচ্ছ প্লাস্টিকের পর্দা স্থাপন করা হয়েছে যার ফলে যাত্রী এবং চালকের মধ্যে সংস্পর্শ সীমিত হয়েছে। এই পরিমাপটি সম্পূর্ণ করে, উবার উভয় যাত্রী পরিবহনের মধ্যে গাড়ি স্যানিটাইজ করার জন্য মাস্ক, স্যানিটাইজার এবং জীবাণুনাশক সমন্বিত সুরক্ষা কিট চালক অংশীদারদের বিতরণ করেছে।

    Published by:Ananya Chakraborty
    First published: