প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Toyota-য় শুরু ইয়ারএন্ড সেল, পেয়ে যেতে পারেন ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়

Toyota-য় শুরু ইয়ারএন্ড সেল, পেয়ে যেতে পারেন ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়

দেখে নেওয়া যাক Toyota-র কোন কোন গাড়িতে থাকছে কী কী অফার

  • Share this:

#নয়াদিল্লি: মার্চ থেকে করোনার প্রভাব বাড়তে থাকায় লকডাউন শুরু হয় দেশে। যার জেরে বন্ধ হয়ে যায় প্রায় সমস্ত কিছু। ক্ষতিগ্রস্ত হয় প্রায় সব ক্ষেত্র। চাকরি চলে যায় বহু মানুষের। অফিস বন্ধ করে দিতে হয় অনেক সংস্থাকে। সবচেয়ে বেশি ক্ষতির মুখে পড়ে হোটেল (hotel business), ভ্রমণ(travel) ও অটোমোবাইল সেক্টর(automobile sector)। ব্যবসায় ক্ষতির চেহারা একটু পালটালেও লাভ হয়নি। প্রায় ৫-৬ মাসের লোকসান তুলতে রীতিমতো চাপে সংস্থাগুলি।

২০২০-র শুরু থেকে এখনও পর্যন্ত গাড়ি বিক্রির সংখ্যা দেশে খুবই কম। তাই বিক্রি বাড়াতে একাধিক সংস্থা পুজোর সময় বা দীপাবলিতে প্রচুর সেল দিয়েছে। তবুও স্টক শেষ হয়নি বললেই চলে। তাই এবার ইয়ারএন্ড সেল শুরু করেছে তারা। যার মধ্যে রয়েছে জাপানের গাড়ির প্রস্তুতকারক সংস্থা Toyota। ক্যাশ ডিসকাউন্ট (cash discounts), এক্সচেঞ্জ বোনাস (exchange bonus) ও করপোরেট ডিসকাউন্ট (corporate discounts)-এর মতো অফার মিলছে Toyota-র বেশ কয়েকটি মডেলে।

Indian Auto’s Blog-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এই সমস্ত অফার ৩১ ডিসেম্বর পর্যন্ত কেনাকাটার উপর উপলব্ধ হবে।

দেখে নেওয়া যাক Toyota-র কোন কোন গাড়িতে থাকছে কী কী অফার-

Toyota Urban Cruiser

ভারতের বাজারে Toyota Urban Cruiser-এর দাম ৮.৪০ লাখ থেকে ১১.৩০ লাখ টাকা পর্যন্ত। Year end sale-এ Toyota-র এই গাড়িতে মিলতে পারে ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস (exchange bonus)। আর করপোরেট ডিসকাউন্ট (corporate discounts) মিলতে পারে ৫ হাজার টাকা। এই সেলে এই গাড়িটিতে কোনও ক্যাশ ডিসকাউন্ট নেই।

Toyota Glanza

Toyota Glanza-য় মোট ৩০ হাজার টাকা পর্যন্ত অফার পাওয়া যেতে পারে। যার মধ্যে ক্যাশ ডিসকাউন্ট (cash discounts) ১০ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস (exchange bonus) ১৫ হাজার টাকা ও করপোরেট ডিসকাউন্ট (corporate discounts) ৫ হাজার টাকা। ভারতের বাজারে বর্তমানে এই গাড়ির দাম ৭.০১ লাখ থেকে ৮.৯৬ লাখ টাকা পর্যন্ত।

Toyota Yaris

Toyota-র এই গাড়িটিতে মিলতে পারে সবচেয়ে বেশি ছাড়। মোট ৫০ হাজার টাকা পর্যন্ত অফার থাকছে। এর মধ্যে ২০ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট (cash discounts), এক্সচেঞ্জ বোনাস (exchange bonus) ১৫ হাজার টাকা ও করপোরেট ডিসকাউন্ট (corporate discounts)-ও ১৫ হাজার টাকা।

তবে, কেনার আগে সমস্ত অফার সম্পর্কে আগে থেকে জেনে নেওয়া দরকার। এই অফারগুলি রাজ্য সাপেক্ষে পরিবর্তনযোগ্য এবং অবশ্যই ডিলারের কাছে স্টকের উপর নির্ভর করে অফারগুলি পাওয়া যাতে পারে। Toyota Innova Crysta Facelift, Fortuner ও Camry Hybrid গাড়িতে কোনওরকম অফার দেওয়া হচ্ছে না।

Published by: Ananya Chakraborty
First published: December 16, 2020, 10:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर