Valentine's Day 2021: ক্যাশব্যাক আর দারুণ ছাড়; প্রিয়জনের মুখে হাসি ফোটাবে Vivo ভ্যালেন্টাইন সেল

Valentine's Day 2021: ক্যাশব্যাক আর দারুণ ছাড়; প্রিয়জনের মুখে হাসি ফোটাবে Vivo ভ্যালেন্টাইন সেল
ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন উপলক্ষ্যে এই ছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছে Vivo India

ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন উপলক্ষ্যে এই ছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছে Vivo India

  • Share this:

Vivo Valentines Day Sale: দুর্দান্ত ব্যাটারি ব্যাক-আপ, ফাস্ট চার্জিং ও দারুণ ক্যামেরা ফিচার নিয়ে বাজারে হাজির হয় Vivo-র ফোন। অনেকেই বহু দিন চালানোর জন্য বা ক্যামেরার জন্য এই সংস্থার ফোন কিনে থাকেন। অনেকে আবার Vivo ছাড়া কিছুই পছন্দ করেন না। সব মিলিয়ে যাঁরা Vivo-র ফোন কেনার আশায় রয়েছেন, তাঁদের জন্য একাধিক অফার নিয়ে হাজির হয়েছে সংস্থা। এর একাধিক সিরিজের ফোনে মিলছে ছাড়। মিলছে ক্যাাশব্যাক ডিসকাউন্টও। ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন উপলক্ষ্যে এই ছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছে Vivo India।

Vivo V20, Vivo Y51A, Vivo Y31 ও Vivo Y20G স্মার্টফোনগুলি ভারতে তৈরি হয়েছে। আর এগুলিতেই এই ছাড় মিলবে। সেল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শেষ হবে আগামীকাল। আর মেইনলাইন অফার জারি থাকবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

সংস্থার তরফে জানানো হয়েছে, Vivo V20, Vivo Y51A, Vivo Y31 ও Vivo Y20G স্মার্টফোন Vivo-র ই-স্টোর থেকে কিনলে ১২ মাস পর্যন্ত নো-কস্ট EMI-এর সুবিধা পাওয়া যাবে। তবে, এক্ষেত্রে কয়েকটি বিশেষ ব্যাঙ্কেই শুধু এই সুবিধা পাওয়া যাবে। এর সঙ্গে এই অফারে কেনাকাটা করলে বিনামূল্যে একটি ব্লুটুথ স্পিকার পাওয়া যাবে। এখানেই শেষ নয়, এর সঙ্গে Vivo TWS-এর উপরে তিন হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধাও মিলতে পারে।


শুধু অনলাইন নয়, অফলাইনেও Vivo V20, Vivo Y51A, Vivo Y31 ও Vivo Y20G ফোনে ছাড় মিলছে। HDFC ক্রেডিট কার্ড ব্যবহার করে এর কোনও একটা ফোন কিনলে মিলবে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। শুধু নগদ নয়, EMI কেনাকাটাতেও এই অফার প্রযোজ্য। এছাড়াও Bajaj Finance, Home Credit, HDB, IDFC ফার্স্ট ব্যাঙ্ক, TVS ক্রেডিট, HDFC ব্যাঙ্ক ও ICICI ব্যাঙ্ক-এর কার্ড ব্যবহার করে ফোন কিনলে নো-কস্ট EMI-এর সুবিধা পাওয়া যাবে। আর এর সঙ্গে VI-এর গ্রাহকরা ১২ মাসের ওয়ারেন্টি পাবেন।

এই সবক'টি ফোনের মধ্যে Vivo V20 অন্যতম জনপ্রিয়। এতে রয়েছে Snapdragon 720G প্রসেসর। রয়েছে 8GB RAM এবং 128GB ও 256GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো SD কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুবিধাও দিয়েছে Vivo। 6.44 ইঞ্চির স্ক্রিন রয়েছে এতে। দেওয়া হয়েছে 44MP সেলফি ক্যামেরা। ব্যাটারি ব্যাক-আপ পাওয়া যাচ্ছে 4,000 mAh এবং 33 ওয়াটের ফাস্ট চার্জিংয়ের ব্যবস্থা রয়েছে।

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর