ফিটনেস নিয়ে সচেতন ? ব্যবহার করুন HONOR Band 5i, থাকছে আকর্ষণীয় ফিচার্স

ফিটনেস নিয়ে সচেতন ? ব্যবহার করুন  HONOR Band 5i, থাকছে আকর্ষণীয় ফিচার্স

HONOR Band 5 i বিভিন্ন বৈশিষ্ট্যের সমাহার। এটিতে আছে রিমোটে ক্যামেরা চালানোর ক্ষমতা।

  • Share this:

#নয়াদিল্লি: নতুন বছরের শুরুতে এটি খুবই স্বাভাবিক যে শারীরিক দক্ষতার একটা মাপকাঠি নিজেরা নিজেদেরকে দিয়ে রাখা। কিন্তু সেই মাপকাঠির নিরিখে আপনি কতটা এগোতে পারলেন, সেটি যদি সঠিক ভাবে মাপা না হয়, তাহলে সেই পদ্ধতিটি স্বাভাবিকভাবেই বিফল হয়। কিন্তু যদি আপনি ঠিক কতটা ক্যালোরি ঝরাতে পেরেছেন এইটা হিসেব রাখতে পারেন তাহলে কিন্তু ব্যাপারটা সহজ হয়। তাই আপনি যদি আপনার ফিটনেস বন্ধুকে খুঁজতে চান,তার জন্য আমাদের কাছে একটা দারুণ সমাধান আছে। সদ্য মুক্তিপ্রাপ্ত HONOR Band 5i আপনার সৌন্দর্য্য বোধ এবং শারীরিক কর্মক্ষমতা মাপার একটি অসাধারণ মেলবন্ধন। শুধু তাই নয়,এটি অন্য বহু সংস্থাকে পেছনে ফেলে দেবে এর প্রযুক্তিগত দক্ষতা দিয়ে।

ডিজাইন এবং রঙের প্রদর্শন - HONOR Band 5i এর আছে 2.4 সিএম রঙিন পুরো স্পর্শ করা পর্দা প্রদর্শন যাতে আছে 160*80 hd রেজোলিউশন। এর স্ট্র্যাপটি তৈরি সিলিকন রবার দিয়ে। এছাড়াও এতে আছে নিজস্ব ইউ এস বি কানেক্টর, চার্জিংয়ের জন্য, যাতে আপনি আপনার ল্যাপটপ এর সাথে এটি সহজেই চার্জ দিতে পারেন ৷ খুব সহজেই সেটি এক সপ্তাহ চলবে এবং চার্জের কথা ভুলে আপনি আপনার শারীরিক কসরতের দিকে মন দিতে পারেন।শুধু তাই নয় HONOR এর নতুন ওয়াচ ফেস স্টোরে আপনি পাবেন যে কোনও স্টাইল যা আপনার পছন্দ কিংবা যেটি পৃথিবী জুড়ে চলছে। তাই সময় নষ্ট না করে, এই যন্ত্রটিকে আপন করে নিন এবং নিজের স্টাইল কে জহির করুন।

নিখুঁত শারীরিক দক্ষতা মাপুন - যে কোনও শারীরিক দক্ষতা মাপার সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল যে সেটি কতটা নিখুঁত। HONOR Band 5 i এর ট্রুসিন 3.0 প্রযুক্তি সারাদিন আপনার হৃদস্পন্দন নিখুঁত ভাবে মাপে, যাতে আপনি সেই হিসেব অনুযায়ী আপনার ব্যায়াম বা অন্যান্য কায়িক শ্রম সেই অনুযায়ী করেন। এ ছাড়া এটির ট্রু স্লীপ 2.0 প্রযুক্তি আপনার নিদ্রাকে বিশ্লেষণ করে 6 ভাগে ভাগ করে 200 টি বিশেষভাবে তৈরি পরামর্শ দেয় আপনার ঘুম ভালও করার জন্য। এছাড়া OTA এর আপডেট নিয়ন্ত্রণ করতে পারে sp o 2 মনিটর টিকে। এটি নিয়ন্ত্রণ করে আপনার রক্তপ্রবাহের মধ্যে থাকা অক্সিজেন কতটা সম্পৃক্ত সেটিকে, যাতে আপনি বুঝতে পারেন আপনার শরীর অভিযোজন করতে পারে শারীরিক শ্রম বা অনেক বেশি উচ্ছতায় ভ্রমণ করার সময়।

আপনার ব্যক্তিগত শারীরিক প্রশিক্ষক বহু অভ্যন্তরীণ এবং বাহ্যিক শারীরিক ক্রিয়াকলাপ চলতেই থাকে আপনার যখন আপনি নিজের ফিটনেস রুটিনের মধ্যে থাকেন।এই অবস্থায় যদি একটা কোনো সমাধান পাওয়া যায় ভালো হোয় না কী? HONOR Band 5 i এর সাহায্যে আপনি উচ্চ মানের শারীরিক নিরীক্ষণ করতে পারবেন আপনার হৃদ স্পন্দন গোনার,শারীরিক কসরত এর সময়, দূরত্ব, দৈর্ঘ্যের দূরত্ব, ক্যালোরি এবং অ্যারোবিক্স এর। এই ব্যান্ড টির বিশেষত্ব হল এটি ৫০ মিটার পর্যন্ত জল নিরোধক এবং এর ৯ টি অভ্যন্তরীণ শারীরিক প্রক্রিয়া মডিউল আছে যেমন ইনডোর দৌড়ানো, বাইরে দৌড়ানো, হাঁটা এবং সাইকেল চালানো। হল না কী এটি আপনার ব্যক্তিগত প্রশিক্ষক?

স্মার্ট বৈশিষ্ট্য HONOR Band 5 i বিভিন্ন বৈশিষ্ট্যের সমাহার। এটিতে আছে রিমোটে ক্যামেরা চালানোর ক্ষমতা। মানে আপনি যখন এই ব্যান্ড টিকে আপনার স্মার্টফোনের ব্লুটুথ এর সাথে যুক্ত করবেন, তখন এটিই আপনার রিমোটে হিসাবে কাজ করবে। আপনি আপনার গানের তালিকাও এটি দিয়ে নিয়ন্ত্রণ করতে পারবেন।

watch 1

এছাড়াও ফোন এলে, আপনাকে পকেট থেকে ফোন বার করে কে ফোন করেছেন দেখতে হবেনা,কারণ শুধু হাথ ঘুরিয়ে কব্জিতে বাঁধা এই ব্যান্ড দেখলেই জেনে যাবেন। অপরিচিত কেউ ফোন করলে বা আপনি ব্যস্ত থাকলে এর মাধ্যমেই ফোনটি কেটেও দিতে পারেন। আসা সমস্ত মেসেজ এই ব্যান্ড এর সাহায্যেই পরতে পারেন। এছাড়াও কখনও ফোন না খুঁজে পেলে ফোন খুঁজে পাবার ক্রিয়ার সাহায্যে ফোন ও খুঁজে পাবেন। আশা করা হচ্ছে HONOR Band 5i-এ SpO2 আপডেট পৌঁছে যাবে ফেব্রুয়ারির শেষের দিকে।

দাম HONOR Band 5 i কালো রঙে আসে, যার দাম 1990 টাকা। আমাজন এর প্রাইম মেম্বার রা এটি 18 ই January 12 টা থেকে এবং অন্যান্য রা 19 শে জানুয়ারী থেকে এটি কিনতে পারবেন। তাহলে, আর কী, তৈরি হতে যান নিজের ব্যক্তিগত প্রশিক্ষক এবং সাহায্যকারী কে বাড়িতে নিয়ে আসার জন্য এবং নিজের লক্ষ্য নিজে স্থির করুন। This is a partnered post. (একটি বিজ্ঞাপনের প্রতিবেদন )
First published: January 22, 2020, 12:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर