প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে টাকা ! বাড়িতেই খেলুন US Mega Millions লটারি, জ্যাকপট প্রাইজ ১৪১০ কোটি

লকডাউনে টাকা ! বাড়িতেই খেলুন US Mega Millions লটারি, জ্যাকপট প্রাইজ ১৪১০ কোটি

বাড়িতে বসে অনলাইনেই খেলতে পারেন

  • Share this:

পকেটভর্তি টাকার বান্ডিল...আহা! এমন দৃশ্য কে না ভালবাসে! সেই স্বপ্নে পাড়ি দিয়ে অনেকেই নিয়মিত কাটেন লটারির টিকিট! যদি ভাগ্যলক্ষী সদয় হন আর কী! কিন্তু এখন তো লকডাউন, বাইরে বেরনো বন্ধ! কাজেই লটারির টিকিট কিনবেন কী করে? কী করেই খেলবেন বা লটারি ? চিন্তা শিকেয় তুলুন! লকডাউনেও আপনি খেলতে পারেন লটারি, বাড়ি থেকে না বেরিয়েই! বাড়িতে বসেই কিনতে পারবেন ইউএস মেগা মিলিয়নস লটারি টিকিট। সৌজন্যে লোটো lottosmile.com যা বিশ্বের প্রথম সারির লটারি টিকিট ম্যাসেঞ্জার সার্ভিস।

মার্কিন মেগা মিলিয়নস লটারির জ্যাকপট প্রাইজ ১৮৬ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ ১৪১০ কোটি টাকা। শনিবারের লাকি ড্র-এ থাকবে এই পুরস্কার মূল্য। সবথেকে আনন্দের বিযয় হল, এই বিশাল অঙ্কের পুরস্কারমূল্য জিতে নিতে পারেন কোন‌ও ভারতীয়‌ও। ভারতে বসেই LottoSmile.in-এ অফিসিয়াল পাওয়ারবল টিকিট কিনে খেলা সম্ভব।

কীভাবে ভারতে বসে ১৮.৬ কোটি মার্কিন ডলারের জ্যাকপট জিতবেন? প্রথমে LottoSmile.in-এ অ্যাকাউন্ট ওপেন করতে হবে। LottoSmile.in বিশ্বে অন্যতম লটারি বিক্রেতা পরিষেবা। ৫০টিরও বেশি লটারি খেলার সুযোগ রয়েছে সাইটে। তার মধ্যে থেকে মেগা মিলিয়নস লটারি বেছে নিন।

Published by: Rukmini Mazumder
First published: April 27, 2020, 10:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर