আপনি কি SBI গ্রাহক ? তাহলে একাধিক স্মার্টফোনে পেতে পারেন আকর্ষণীয় অফার; জানুন বিশদে

আপনি কি SBI গ্রাহক ? তাহলে একাধিক স্মার্টফোনে পেতে পারেন আকর্ষণীয় অফার; জানুন বিশদে

SBI গ্রাহকরা এই সব ফোন কেনাকাটায় ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্স ডিসকাউন্ট পেতে পারেন। আর SBI ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এর সঙ্গে অতিরিক

SBI গ্রাহকরা এই সব ফোন কেনাকাটায় ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্স ডিসকাউন্ট পেতে পারেন। আর SBI ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এর সঙ্গে অতিরিক

  • Share this:

#নয়াদিল্লি: বছরের শুরু থেকেই একাধিক অফার নিয়ে হাজির হয়েছে বিভিন্ন ই-কমার্স সংস্থা। একাধিক মোবাইল, গ্যাাজেট ও ইলেক্ট্রনিক ডিভাইজে পাওয়া গিয়েছে আকর্ষণীয় ছাড়। ছিল বিভিন্ন ব্যাঙ্কের অফারও। কিছু দিন আগেই Flipkart-ও বেশ কিছু মোবাইল ফোনে ছাড় দিয়েছে। এবার ছাড় দিচ্ছে SBI। নিজেদের গ্রাহকদের জন্য iPhone থেকে LG, Redmi থেকে Oppo- বিভিন্ন স্মার্টফোন রেঞ্জে তারা একাধিক আকর্ষণীয় অফার দিচ্ছে। পাওয়া যাচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

SBI গ্রাহকরা এই সব ফোন কেনাকাটায় ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্স ডিসকাউন্ট পেতে পারেন। আর SBI ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এর সঙ্গে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট পেতে পারেন। তবে মাথায় রাখতে হবে, ন্যূনতম কেনাকাটার পরিমাণ যেন ৫,০০০ টাকা হয়। এক্ষেত্রে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ছাড়া পাওয়া যাবে। অফার সম্পর্কে জানতে নিজেদের ফোন থেকে SBI Yono-তেও লগ-ইন করা যেতে পারে। সেখানে বেস্ট অফার সেকশনে আপনার জন্য উপলব্ধ সব চেয়ে ভালো অফারগুলি সম্পর্কে জানা যাবে।

এছাড়াও স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া Amazon ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত অফার রেখেছে। Amazon থেকে ফোন কেনাকাটায় নো-কস্ট EMI-এর সুবিধা পাওয়া যাবে।

জেনে নেওয়া যাক SBI Amazon-এর ক্ষেত্রে কী কী অফার দিচ্ছে-

সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy M12-এ অফার দিচ্ছে SBI। এই ফোন ১০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Redmi Note 10 পাওয়া যাচ্ছে ১১,৯৯৯ টাকায়। এই সংস্থার আরও একটি ফোন Redmi 9-এও থাকছে অফার। এই ফোনটি পাওয়া যাচ্ছে ৮,৭৯৯ টাকায়।

OnePlus Nord 5G পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায়। Samsung Galaxy M31s পাওয়া যাচ্ছে ১৮,৪৯৯ টাকায়।

Redmi-র আরও কয়েকটি ফোনে ছাড়া থাকছে। Redmi Note 9 পাওয়া যাচ্ছে ১০,৯৯৯ টাকায়। Redmi 9 Power পাওয়া যাচ্ছে ১০,৪৯৯ টাকায়। Samsung Galaxy M51 আপনি পেতে পারেন ২১,৭৪৯ টাকায়। OnePlus 8T 5G পাওয়া যাচ্ছে ৪২,৯৯৯ টাকায়। iPhone mini পাওয়া যাচ্ছে ৬৭,১০০ টাকায়। Samsung Galaxy M02 পাওয়া যাচ্ছে ৭,৪৯৯ টাকায়।

এদিকে One Plus 8 Pro 5G পাওয়া যাচ্ছে ৫৪,৯৯৯ টাকায়। Samsung Galaxy M21 পাওয়া যাচ্ছে ১৩,৯৯৯ টাকায়। Samsung Galaxy M02s পাওয়া যাচ্ছে ৮,৯৯৯ টাকায়। Redmi Note 9 Pro Max পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়। Samsung Galaxy Note10 Lite পাওয়া যাচ্ছে ২৭,৯৯৯ টাকায়।

Oppo A31 কিনতে পারেন ৯,৯৯০ টাকায়। Redmi Note 9 Pro পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়। Redmi 9A ৬,৭৯৯ টাকায়। Vivo Y91i পাওয়া যাচ্ছে ৮,৯৯০ টাকায়। LG W41-এর দাম রয়েছে ১২, ৯৯০ টাকা। Oppo A15s ১১,৪৯০ টাকায়। Samsung Galaxy A12 পাওয়া যেতে পারে ১২,৯৯৯ টাকায়। Oppo A15 পাওয়া যেতে পারে ৯,৯৯০ টাকায়। Samsung Galaxy M11 পাওয়া যাচ্ছে ১০.৯৯৯ টাকায়। Oppo A11 পাওয়া যাচ্ছে ৮,৪৯০ টাকায়। Nokia 3.4 পাওয়া যাচ্ছে ১১,৯৯৯ টাকায়। Vivo Y12s পাওয়া যাচ্ছে ৯,৯৯০ টাকায় ও Vivo Y20 পাওয়া যেতে পারে ১১,৪৯০ টাকায়।

এছাড়াও SBI কার্ড ব্যবহারকারীরা Mi 10i পেতে পারেন ২১,৯৯৯ টাকায়। Oppo F19 পেতে পারেন ২৫,৯৯০ টাকায়। Samsung Galaxy A32 পেতে পারেন ২১,৯৯৯ টাকায়। Oppo F19 Pro পাওয়া যেতে পারে ২১,৪৯০ টাকায়। Vivo V20 ২২,৯৯০ ও Vivo V20 SE পাওয়া যাচ্ছে ১৯,৯৯০ টাকায়। Oppo F17-এ সুবিধা উপভোগ করতে পারেন। ১৬,৯৯০ টাকায় এই ফোন পাওয়া যেতে পারে। Vivo Y51 ১৭,৯৯০ টাকায় পাওয়া যেতে পারে। Vivo Y31-এর দাম রাখা হয়েছে ১৬,৪৯০, Oppo A52 ১৪,৯৯০, Oppo A53 ১২,৯৯০ ও Vivo Y30-র দাম রাখা হয়েছে ১৩,৯৯০ টাকা।

বাজেট ফোন ছাড়াও দামি ফোনেও থাকছে অফার। iPhone 11 Pro Max পাওয়া যাচ্ছে ৯৪,৯০০ টাকায়। iPhone 12 পাওয়া যাচ্ছে ১,১৯,৯০০ টাকায়। Samsung Galaxy S21 পাওয়া যাচ্ছে ৮১,৯৯৯ টাকায়। One Plus 8 Pro ৫৪,৯৯৯ টাকায়, Samsung A72 পাওয়া যাচ্ছে ৪১,৯৯৯ টাকায়, Samsung Galaxy Note 20 Ultra পাওয়া যাচ্ছে ১,০৪,৯৯৯ টাকায়। এছাড়াও Mi 10T Pro পাওয়া যাচ্ছে ৩৭,৯৯৯ টাকায় ও iPhone 12 Mini পাওয়া যাচ্ছে ৬৭,১০০ টাকায়।

এই সমস্ত অফার পেতে গেলে Amazon থেকে কেনাকাটা করতে হবে। যা আজ পর্যন্ত উপলব্ধ আছে।

Published by:Ananya Chakraborty
First published: