• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ব্রাউন-সহ পাঁচটি কালার অপশনে পাওয়া যেতে পারে Samsung Galaxy S21 Ultra, লঞ্চ হচ্ছে আজই

ব্রাউন-সহ পাঁচটি কালার অপশনে পাওয়া যেতে পারে Samsung Galaxy S21 Ultra, লঞ্চ হচ্ছে আজই

ফোনের রঙের প্রতি যাঁদের অতিরিক্ত ঝোঁক থাকে, তাঁদের কথা মাথায় রেখেই এই কালার লঞ্চ বলে জানা গিয়েছে

ফোনের রঙের প্রতি যাঁদের অতিরিক্ত ঝোঁক থাকে, তাঁদের কথা মাথায় রেখেই এই কালার লঞ্চ বলে জানা গিয়েছে

ফোনের রঙের প্রতি যাঁদের অতিরিক্ত ঝোঁক থাকে, তাঁদের কথা মাথায় রেখেই এই কালার লঞ্চ বলে জানা গিয়েছে

  • Share this:

Samsung Galaxy S21 Ultra: দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজই লঞ্চ করতে চলেছে S21 সিরিজের Samsung Galaxy S21, Galaxy S21+ ও Galaxy S21 Ultra ফোন। আর লঞ্চকে কেন্দ্র করেই ফোনের ডিজাইন ও লুক নিয়ে একের পর এক জল্পনা শুরু হয়েছে। সেই জল্পনাকে আরও একধাপ বাড়িয়ে দিয়েছেন WinFuture-এর লেখক রোনাল্ড কোয়ান্ড (Ronald Quandt)। তাঁর ট্যুইট মারফত জানা গিয়েছে, মোট পাঁচটি কালার অপশনে পাওয়া যাবে Galaxy S21 Ultra। তবে আকর্ষণীয় বিষয়টি হল ব্রাউন কালার অপশনেও পাওয়া যাবে এই স্মার্টফোন। ফোনের রঙের প্রতি যাঁদের অতিরিক্ত ঝোঁক থাকে, তাঁদের কথা মাথায় রেখেই এই কালার লঞ্চ বলে জানা গিয়েছে। একই তথ্য উঠে এসেছে The Verge-এর প্রতিবেদনে।

প্রতিবেদন সূত্রেই জানা গিয়েছে, হোয়াইট ও গ্রে-সহ মোট চারটি কালার অপশনে পাওয়া যাবে Samsung Galaxy S21। অন্য দিকে, ভাইব্রেন্ট রেড, ডার্কার ব্ল্যাক ও ব্লুইশ হোয়াইট-সহ মোট পাঁচটি কালার অপশনে আসতে পারে Galaxy S21+।

বিভিন্ন প্রতিবেদন সূত্রে খবর, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ (Qualcomm Snapdragon 888) বা Exynos 2100 প্রসেসরে চলবে Galaxy S21 Ultra ফোন। কোয়ালকম প্রসেসরের পাশাপাশি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর UI 3.1 out-of-the-box ভার্সনে চলবে এই সিরিজের সমস্ত ফোন।

Galaxy S21 Ultra ফোনের ক্যামেরা পারফরম্যান্স নিয়েও নানা তথ্য উঠে এসেছে। এক্ষেত্রে ফোনে থাকতে পারে ১০৮ মেগা পিক্সেল সেন্সর। প্রায় ১০০ x জুম ও অটো ফোকাসের সুবিধা পাওয়া যাবে। এর রেয়ার ক্যামেরা সেটআপে 10X অপটিক্যাল ভ্যারিয়েবল ক্যামেরা থাকতে পারে। শোনা যাচ্ছে, Galaxy S21 Ultra 5G প্রি-অর্ডারের সঙ্গে Galaxy Buds Pro ও Galaxy Smart Tag পাওয়া যাবে। এক্ষেত্রে শুধুমাত্র Ultra মডেলেই থাকবে গ্লাস স্টাইল ব্যাক প্যানেল।

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসে MWC অর্থাৎ মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের আগে আগেই লঞ্চ করে Galaxy S সিরিজের ফোন। তবে এবার করোনার জেরে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অনুষ্ঠিত হওয়ার কোনও সম্ভাবনা নেই। তাই জানুয়ারি মাসেই ফোনের লঞ্চ হচ্ছে। ফোনের প্রি-অর্ডার শুরু হবে আজ থেকেই। দিন পনেরো পর অর্থাৎ ২৯ জানুয়ারি থেকে এই ফোনের সেল শুরু হবে।

Published by:Ananya Chakraborty
First published: