Samsung Galaxy S21 সিরিজের প্রি-বুকিং শুরু, বিনামূল্যে পেয়ে যান ৩,৮৪৯ টাকার মোবাইল কেস

Samsung Galaxy S21 সিরিজের প্রি-বুকিং শুরু, বিনামূল্যে পেয়ে যান ৩,৮৪৯ টাকার মোবাইল কেস

Galaxy S21 সিরিজের ফোনগুলি প্রিঅর্ডার করলে মিলবে আকর্ষণীয় বেনিফিট. যার মধ্যে কেস, বাডস ও স্মার্টট্যাগ

Galaxy S21 সিরিজের ফোনগুলি প্রিঅর্ডার করলে মিলবে আকর্ষণীয় বেনিফিট. যার মধ্যে কেস, বাডস ও স্মার্টট্যাগ

  • Share this:

    Samsung Galaxy S21: ১৪ জানুয়ারি ভারতে লঞ্চ হবে Samsung Galaxy S21 সিরিজ। ইতিমিধ্যেই কোম্পানি ফোনটির প্রি-বুকিং শুরু করে দিয়েছে। গ্রাহক রা চাইলে এখন থেকে বুক করে রাখতে পারবেন। Samsung ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, যে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি এস২১ প্রি-বুক করলে বিনামূল্যে পেয়ে যাবেন ৩,৮৪৯ টাকার স্মার্টফোন কেস। এছাড়াও এই সিরিজের ফোনগুলি প্রিঅর্ডার করলে গ্রাহকরা পেয়ে যাবেন আরও অনেক আকর্ষণীয় বেনিফিট। যদিও স্যামসাং এখনও স্পষ্ট জানায় নি যে এই সিরিজের কোন ফোটির কিনলে গ্রাহকরা এই বেফিনিটগুলি পাবেন।

    নতুন গ্যালাক্সি এস২১ সিরিজে তিনটি ফোন লঞ্চ করবে কোম্পানি - Galaxy S21, Galaxy S21+, এবং Galaxy S21 Ultra। স্যামসাং গ্যালাক্সি এস ২১ আলট্রা কোম্পানির এস সিরিজের প্রথম স্মার্টফোন হবে যা S-Pen-সহ বাজারে আসবে। বর্তমানে S-Pen শুধুমাত্র Galaxy Note আর ট্যাব সিরিজের সঙ্গে আসে।

    এখনও পর্যন্ত যে সমস্ত রিপোর্ট সামনে এসেছে সেগুলি অনুযায়ী, গ্যালাক্সি এস২১ চারটি রঙে পাওয়া যাবে - ভায়োলেট, গ্রে, হোয়াইট এবং পিঙ্ক। যেখানে Galaxy S21+ পাওয়া যাবে ভায়োলেট, সিলভার, আর ব্ল্যাক রঙে আর Galaxy S21 Ultra পাওয়া যাবে শুধুমাত্র সিলভার আর ব্ল্যাক রঙে।

    ইতিমিধ্যেই এক টিপ্সটার জানিয়েছেন যে, যেসব গ্রাহক Samsung Galaxy S21 আর Galaxy S21 Plus প্রি-বুক করবেন তারা বিনামূল্যে পেয়ে যাবেন SmartTag এবং Galaxy Buds Live । আর যে গ্রাহকরা Samsung Galaxy S21 Ultra প্রি-বুক করবে তাঁরা পেয়ে যাবেন SmartTag এবং Galaxy Buds Pro বিনামূল্যে।

    জনপ্রিয় টিপ্সটার ইভান Voice প্ল্যাটফর্মে স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন Galaxy S21 এবং Galaxy S21 Plus ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। আবার কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে Galaxy S21 Ultra।

    ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে কোম্পানি-র Smasung Galaxy Unpacked 2021 Event, আর এই ইভেন্টেই এস২১ সিরিজে তিনটি ফোন লঞ্চ হবে। এই ইভেন্টটির লাইভ স্ট্রিমিং দেখা যাবে স্যামসাং নিউজরুম ইন্ডিয়া আর Samsung.Com-এ রাত ৮টা থেকে।

    Published by:Ananya Chakraborty
    First published: